মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

মালয়েশিয়ায় জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল

মোস্তাক রয়েল, মালয়েশিয়া প্রতিনিধি
  ১৩ আগস্ট ২০২৪, ১৭:১৩
ছবি : যায়যায়দিন

বৃহত্তর ময়মনসিংহ বিভাগীয় জাতীয়তাবাদী ফোরাম মালয়েশিয়ার উদ্যোগে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) মালয়েশিয়ার কুয়ালালামপুরের ডামানসারার একটি অভিজাত হোটেলের বলরুমে এটি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মো মামুন বিন আবদুল মান্নানের সভাপতিত্বে এবং নুরুল আমিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: আব্দুর রহমান।

অনুষ্ঠানে বাংলাদেশের স্বাধীনতার পরবর্তীতে দেশগঠনে বৃহত্তর ময়মনসিংহ বিভাগীয় জেলার বিশেষ অবদানের কথা তুলে ধরা হয়, এবং প্রবাসে থেকেও দেশের উন্নয়নে প্রবাসীদের বিভিন্ন অবদানের পাশাপাশি রেমিট্যান্স পাঠানোর মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়ন সহ সামাজিক কর্মকাণ্ডে প্রবাসীদের ভুমিকা নিয়ে আলোচনা করা হয়।

সভাপতি তার বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়া তিনি শুধু বাংলাদেশের তিন তিনবারের প্রধানমন্ত্রীই ছিলেন না, তিনি ছিলেন আপোষহীন নেত্রী, তাইতো বিগত সরকারের শাসনআমলে তিনি একটি বারের জন্যও সরকারের সাথে আপোষ করেননি, পরবর্তীতে তাকে বছরের পর বছর জেলখানায় কাটাতে হয়েছে, এবং বেগম খালেদা জিয়ার সৌভাগ্য যে তিনি এ জালিম সরকারের পতন দেখেছেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মো: সাইফুল ইসলাম, মো: রাসেল রানা, মো: রহমান মিয়া প্রমুখ। বক্তারা তাদের বক্তব্যে প্রবাসীদের অধিকার নিয়েও আলোচনা করেন।

অনুষ্ঠানে খালেদা জিয়া ও বৈষম্যমুলক কোটা আন্দোলনে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন হাফেজ মাওলানা আবদুর রহমান।

সবশেষে নেতা-কর্মীদের দলীয় স্লোগানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে