রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলায় মালয়েশিয়া বিএনপি'র উদ্বেগ

মোস্তাক রয়েল, মালয়েশিয়া প্রতিনিধি
  ১৮ জুলাই ২০২৪, ১৮:২২
ছবি-যায়যায়দিন

কোটা সংস্কারের দাবিতে বাংলাদেশের আন্দোলনরত শিক্ষার্থীদের উপর পুলিশ ছাত্রলীগের নীপিড়ন এবং বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে ডিবি পুলিশের তল্লাশি অভিযানে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মালয়েশিয়া শাখার নেতৃবৃন্দ ।

বুধবার (১৭ জুলাই) রাজধানী কুয়ালালামপুরের একটি রেস্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এ উদ্বেগ জানান ।

এসময় নেতৃবৃন্দ বলেন, শিক্ষার্থীদের যৌক্তিক দাবী না মেনে ডামি সরকার স্বৈরাচারের ভূমিকায় অবতীর্ণ হয়ে ছাত্রদের রক্ত নিয়ে খেলছে । যা আসলে দুঃখজনক ।

সরকার হয়তো ভুলে গেছে, সরকারকে এর চড়া মূল্য দিতে হবে । সংবাদ সম্মেলনে আন্দোলনে নিহতদের আত্নার মাগফেরাত কামনা করেন মালয়েশিয়া বিএনপি নেতৃবৃন্দ এবং ১৬ জুলাই রাতে নয়াপল্টনস্থ বিএনপি,র কেন্দ্রীয় কার্যালয়ে ডিবির অভিযানকে সুদূরপ্রসারী চক্রন্তের ই অংশ বলে উল্ল্যেখ করে নিন্দা ও প্রতিবাদ জানান তারা ।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপি সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন, সহ- সভাপতি তালহা মাহমুদ, যুগ্ন- সাধারণ সম্পাদক ফজলুল করিম সোহরাব, মোঃ কাজী সালাউদ্দিন, সহ- অর্থ বিষয়ক সম্পাদক এম এ কালাম, আর্কাইভ বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন, বিএনপি সদস্য ও যুবনেতা মোঃ জসীম উদ্দিন, ইঞ্জিনিয়ার শাহজালাল, বাবু সরকার, মোঃ মহসিন, যুবদল নেতা শাহজাহান হাওলাদার, মোঃ বিপ্লব, নাজমুল হাসান, মাসুদুর রহমান কাজল, জাসাস নেতা শেখ আসাদুজামান মাসুমসহ অন্যান্যরা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে