শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

আমি অন্যায়, অনিয়ম করলে আমার বিরুদ্ধেও নিউজ করবে: হাবিপ্রবি ভিসি

হাবিপ্রবি প্রতিনিধি
  ২৪ অক্টোবর ২০২৪, ২০:২৬
ছবি : যায়যায়দিন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. এনামউল্যা সাংবাদিকদের বলেন, আমি যদি কোনোদিন কোনো স্বজনপ্রীতি, পক্ষপাতিত্ব, অন্যায় অনিয়ম দুর্নীতি করি তবে আমার বিরুদ্ধেও তোমরা লিখবে। সেক্ষেত্রে আমাকে জানানোরও প্রয়োজন নেই। শুধু সঠিক তথ্য প্রমাণের ভিত্তিতে নিউজ করতে হবে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের কর্মরত ক্যাম্পাস সাংবাদিকদের সংগঠন হাবিপ্রবি সাংবাদিক সমিতির সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. এনামউল্যা।

ভিসি অফিসে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. জাহাঙ্গীর কবির, প্রক্টর প্রফেসর ড. শামসুজ্জোহা, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক মো. খাদেমুল ইসলাম, হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মো. গোলাম ফাহিমুল্লাহ, সাধারণ সম্পাদক তানভীর হোসাইনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

মতবিনিময়ে সাংবাদিকদের উদ্দেশ্যে ভাইস চ্যান্সেলর আরো বলেন, আমাদের সবাইকে জুলাই-আগষ্ট গণ অভ্যুত্থানে সকল শহীদদের সেন্টিমেন্টকে ধারণ করতে হবে। তাদের সেই স্পিরিট আর সেন্টিমেন্ট আমাদের মাঝে ধারণ করতে পারলেই আমরা বৈষম্যহীন একটা দেশ গড়তে পারবো। আমাদের দেশ গরীব দেশ আমরা চাইলেও সকল সমস্যার সমাধান সাথে সাথে করতে পারবো না। আমাদের সম্পদের সীমাবদ্ধতা রয়েছে। আমার যতটুকু সুযোগ রয়েছে আমি সর্বোচ্চ চেষ্টা করবো বিশ্ববিদ্যালয়ের সমস্যাগুলোর সমাধান করে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাওয়ার। আমি চেষ্টা করবো সীমাবদ্ধতার মধ্যেও যাতে কোনো বৈষম্য না হয় সেদিকে নজর রাখার। বিশ্ববিদ্যালয় থেকে বৈষম্য দূর করতে শিক্ষার্থীদেরও সচেতন থাকতে হবে।

উল্লেখ্য যে, সোমবার (২১ অক্টোবর) প্রফেসর ড. মো. এনামউল্যাকে রাষ্ট্রপতি ও হাবিপ্রবি’র চ্যান্সেলর এর আদেশক্রমে ০৪ বছরের জন্য হাবিপ্রবির ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ প্রদান করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে