বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

 বেরোবিতে ছিনতাইকারী আটক   

বেরোবি প্রতিনিধি
  ১৭ অক্টোবর ২০২৪, ১৮:৫২
ছবি : যায়যায়দিন

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন পার্কের মোড়ে (বর্তমান আবু সাঈদ চত্বর) ছিনতাইকারীকে আটক করা করা হয়েছে। তাকে সরাসরি তাজহাট থানায় সোপর্দ করে বিশ্ববিদ্যালয় প্রক্টোরিয়ালবডি। অপরদিকে পালিয়ে গেছে দুইজন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে এ ঘটনা ঘটে।

জানা যায়, আটককৃত ছিনতাইকারী রংপুরের স্থানীয় আশরতপুরের আয়েদ আলীর ছেলে আশিক এবং পলাতক ২ জনের মধ্যে একজন হল একই এলাকার মৃত রহিমের ছেলে রিফাত এবং অপরজন হল স্থানীয় সালামের মোড়ের রিপন । তার পিতার নাম জানা যায়নি। এই তিন জনের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করা হয়েছে।

থানায় এজাহার দায়ের করতে আসা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী সাব্বির আহমেদ বলেন ,আমরা তিনজন মিলে পার্কের মোড় থেকে চা নাস্তা করে আশরাফপুর মেসের দিকে যাচ্ছিলাম। এ সময় হঠাৎ তিনজন অচেনা ব্যক্তি আমাদের আটক করে বলেন ,তোমরা গত পরশু দিনের বহিরাগতদের সাথে হামলার কথা শুনেছ। এ সময় তারা আমার পকেট থেকে মানিব্যাগ বের করে ৭০০ টাকা নিয়ে ২০০ টাকা ব্যাক দেয়। তারপর বলে এখান থেকে চলে যাও। যদি কিছু বলো তো তোমাদের খবর আছে। এরপর আশেপাশের লোকজনকে জানিয়ে আমরা তোদের ধাওয়া করি এবং একজনকে ধরতে পারি বাকি দুজন পালিয়ে যায়। আমরা তাকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে নিয়ে যাই।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো ফেরদৌস রহমান বলেন,আমরা আটককৃত ছিনতাইকারীকে সরাসরি থানায় পাঠিয়ে দিয়েছি। পলাতক ২জনের পরিচয় জানা গেছে। তাদের বিরুদ্ধে তাজহাট থানায় এজহার দায়ের করা হয়েছে। পুলিশ প্রশাসন তাদের জিজ্ঞাসাবাদ করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করবে আশা করা যায়।

এ বিষয়ে তাজহাট থানার অফিসার ইনচার্জ (ওসি )শাহালম সরদার বলেন, ছিনতাইকারী আশিককে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে ১৫ অক্টোবর বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সাথে স্থানীয়দের মারামারির ঘটনায় তিনি জড়িত ছিলেন। তাই তিনিসহ বাকি দুজনের বিরুদ্ধে এই মারামারির ঘটনার মামলা দায়ের করা হয়েছে। আটককৃত ছিনতাইকারীকে আমরা এখন চালান দিব। এছাড়া গত ৭ অক্টোবর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বাইক চুরির ঘটনায় জড়িতদের আলাদাভাবে অজ্ঞাতনামা মামলা দেওয়া হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে