সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১

সমন্বয়ক হাসনাত আবদুল্লাহর বিয়ে নিয়ে কৌতুহল...

যাযাদি ডেস্ক
  ১৩ অক্টোবর ২০২৪, ১৪:১৯
ছবি : যায়যায়দিন

‘আসিফ মাহমুদের গায়ে হলুদ ও সারজিস আলমের বিয়ে’ নিয়ে ফেসবুকে নাটকীয়তার পর জানা গেল, বিয়ে করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ। তবে ফেসবুকে নাটকীয়তার কারণে সারজিস আলমের শুভেচ্ছা পোস্টের পরও হাসনাতের বিয়ে নিয়ে প্রশ্ন রয়েছে নেটিজেনদের মনে।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে হাসনাতের নতুন পথচলায় শুভেচ্ছা জানিয়েছেন সারজিস আলম।

সারজিস আলম হাসনাত আব্দুল্লাহর সঙ্গে ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন ফেসবুকে। তিনি লিখেছেন, আল্লাহ পৃথিবীতে আমাদের জন্য যা দিয়েছেন তার সবই নেয়ামত। তার মধ্যে সবচেয়ে উত্তম নেয়ামত হচ্ছে একজন নেককার স্ত্রী। আজ থেকে তুমি তেমনই একজন স্ত্রীর দায়িত্ব গ্রহণ করছো।

সারজিস লিখেছেন, দাম্পত্য জীবন সুখের হোক। আল্লাহ তোমাদের জীবনকে বরকতময় করে তুলুন।

পাত্রীর পরিচয় জানা না গেলেও পাত্রীপক্ষের এক আত্মীয়ের ফেসবুক পোষ্টেও বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এর আগে গতকাল শুক্রবার রাতে হাসনাত আব্দুল্লাহ এক ফেসবুক পোস্টে লেখেন, ‘শুনলাম আজ রাতে আসিফ মাহমুদের গায়ে হলুদ, মো. সারজিস আলমের বিয়ে আর নাহিদ ইসলামের মেজো ছেলের সুন্নতে খৎনা।’ এরপর আজ (শনিবার) জানা গেল বিয়েটা তিনিই করেছেন।

আসল খবর হলো বিয়ে করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ। শুক্রবার (১১ অক্টোবর) রাতে কুমিল্লার গ্রামের বাড়িতে পারিবারিকভাবে তার বিয়ে সম্পন্ন হয়।

হাসনাতের একাধিক বন্ধু ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সঙ্গে যুক্ত থাকা একাধিক সমন্বয়ক বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসনাত বিয়ে করেছেন, এটি নিশ্চিত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন অ্যাকটিভিস্ট আব্দুল্লাহ হিল বাকী, সমন্বয়ক তারিকুল ইসলাম, আব্দুল কাদের, আবু বাকের মজুমদারসহ অনেকেই।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আরেক সমন্বয়ক তারিকুল ইসলাম শনিবার সন্ধ্যায় হাসনাতের বিয়ের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গতকাল (শুক্রবার) রাতে ঘরোয়া আয়োজনে হাসনাত আবদুল্লাহর বিয়ে সম্পন্ন হয়েছে। হাসনাতের স্ত্রীও ঢাকা বিশ্ববিদ্যালয়েরই শিক্ষার্থী।

উল্লেখ্য, হাসনাত আব্দুল্লাহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে