এক যুগ পর শাপলা চত্ত্বরের অফিসে ছাত্রশিবির

প্রকাশ | ০৫ অক্টোবর ২০২৪, ২২:৪২

রংপুর প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

দীর্ঘ এক যুগ পর দলীয় কার্যালয়ে ফিরেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির রংপুর মহানগর শাখা। শুক্রবার সন্ধ্যায় ১২ বছর পর রংপুর মহানগর শিবির অফিস পুনরায় উদ্বোধন করেছে দলটির নেতাকর্মীরা।

‘সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক তৈরি আমাদের অঙ্গীকার’ -এই স্লোগানকে সামনে রেখে মহানগর অফিসে উদ্বোধনী সভা করে ছাত্রশিবির।

ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও রংপুর মহানগর সভাপতি মো. গোলাম জাকারিয়া -এর সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারি নূরুল হুদার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রশিবিরের ১৯৭৭ সালের রংপুর মহানগরের প্রথম শহর সভাপতি আব্দুর রহমান মুসা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও রংপুর মহানগর শাখার সাবেক সভাপতি মো. রাজিবুর রহমান পলাশ।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কর্মপরিষদ সদস্য ও রংপুর দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল, জামায়াতে ইসলামীর রংপুর মহানগর আমির এটিএম আজম খান,জামায়াতে ইসলামীর রংপুর মহানগর নায়েবে আমির আনোয়ারুল ইসলাম, জামায়াতে ইসলামীর রংপুর মহানগর সেক্রেটারি মো. ওবায়দুল্লাহ সালাফী, রংপুর মহানগর শিবিরের সাবেক ১৩ জন সভাপতি ও রংপুর মহানগরের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, ২০১৩ সালে রংপুর নগরীর শাপলা চত্ত্বরে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের অফিসটি আওয়ামী লীগের নেতাকর্মীদের নেতৃত্বে লুটপাট, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেওয়া হয়। দীর্ঘ ১২ বছর ১০ মাস ২৮ দিন পর সেই অফিস সংস্কার করে উদ্বোধন করা হয়েছে।

যাযাদি/ এস