শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

বেরোবিতে প্রথম বর্ষের চূড়ান্ত ভর্তির তারিখ ঘোষণা 

বেরোবি প্রতিনিধি
  ০৪ অক্টোবর ২০২৪, ১৯:১৮
ফাইল ছবি

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের চূড়ান্ত ভর্তি আগামী ০৬ অক্টোবর থেকে শুরু হবে। আগামী ০৮ অক্টোবর পর্যন্ত চলবে এই ভর্তি কার্যক্রম।

শুক্রবার (০৪ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অনুমোদনে জিএসটি গুচ্ছভুক্ত ১ম বর্ষের স্নাতক (সম্মান) এর সদস্য সচিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চূড়ান্ত ভর্তির বিস্তারিত তথ্যের জন্য এই লিংক-এ প্রবেশ করে ‘২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষের চূড়ান্ত ভর্তি বিজ্ঞপ্তি’ টি দেখার জন্য বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘৩য় ও ৪র্থ পর্যায়ে প্রাথমিক ভর্তিকৃত শিক্ষার্থীদের এস.এস.সি সমমান ও এইচ.এস.সি সমমান পরীক্ষার মূল নম্বরপত্র চূড়ান্ত ভর্তির সময় স্ব-স্ব বিভাগে জমা প্রদান করবেন, এবং মূল নম্বরপত্র জমাদানের পর 'স্বীকৃতি স্লিপ' সংগ্রহ করবেন। চূড়ান্ত ভর্তির সময় ও তারিখ: ৬/১০/২০২৪ হতে ০৮/১০/২০২৪ তারিখ, সকাল ১০:০০ টা হতে বিকাল ৪:০০ টা পর্যন্ত।শিক্ষার্থীরা চূড়ান্ত ভর্তির জন্য প্রাথমিক নিশ্চায়ন পরবর্তী অবশিষ্ট ভর্তি ফি, ভর্তি ফরম ও প্রয়োজনীয় কাগজপত্র বিশ্ববিদ্যালয়ের স্ব-স্ব বিভাগে যোগাযোগের মাধ্যমে প্রদান করবেন। যে সকল শিক্ষার্থী উল্লিখিত সময়ের মধ্যে চূড়ান্ত ভর্তি হতে পারবে না তাদের ভর্তি বাতিল বলে গণ্য হবে।’

উল্লেখ্য, গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের এ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে গত ২৭ এপ্রিল। এ ছাড়া ‘বি’ ইউনিটের পরীক্ষা ৪ মে ও ‘সি’ ইউনিটের ১১ মে অনুষ্ঠিত হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে