বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

অরুনা বিশ্বাসকে ‘থু..’দিলেন পরীমনি, স্ট্যাটাস ভাইরাল

যাযাদি ডেস্ক
  ০৪ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৫৯
ফাইল ছবি

সম্প্রতি ‘আলো আসবেই’ নামের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে ইতোমধ্যে তোলপাড় চলছে দেশে। ভাইরাল হওয়া স্ক্রিনশটে দেখা যায়, অভিনেত্রী অরুণা বিশ্বাস, সোহানা সাবাকে যাদের অবস্থান ছিল ছাত্রদের আন্দোলনের বিপক্ষে! তারা মত দেন যেভাবেই হোক আন্দোলন থামাতে হবে।

বিষয়টি নিয়ে তীব্র নিন্দা জানাচ্ছেন শোবিজ অঙ্গনের অনেকেই। এবার পরীমনিও অরুনা বিশ্বাসেকে ধুয়ে দিলেন। নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন স্ট্যাটাসের মাধ্যমে। যা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

অরুণাকে নিয়ে প্রকাশিত একটি সংবাদের ফটোকার্ড শেয়ার করে নিজের ফেসবুক পেইজে পরীমনি লিখেছেন, ‘অমানুষ! হিংস্র! লোভী! এত হিংসা নিয়ে কখনই শিল্পী পরিচয় বহন করতে পারেন না আপনি। ধিক আপনাকে। থু...।’

মুহূর্তেই পরীমণির এই মন্তব্য সামজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। অসংখ্য অনুরাগী নিজের মতামত জানান সেখানে। কেউ কেউ শাস্তি চাইছেন অরুনা বিশ্বাসের।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া কিছু স্ক্রিনশটে দেখা গেছে, দেশের বাইরে থাকলেও ছাত্র আন্দোলন দমাতে সক্রিয় ছিলেন জায়েদ খান। আন্দোলনের বেশ কয়েকদিন আগে থেকে দেশের বাইরে ছিলেন আলোচিত অভিনেতা জায়েদ খান। দেশের বাইরে থেকেও সক্রিয় ছিলেন এই হোয়াটসঅ্যাপ গ্রুপে। তিনি গ্রুপে এক সাংবাদিকের দেয়া মেসেজ ফরোয়ার্ড করে লেখেন। সহমত। সেটি ছিল, ‘কেবল একটু আওয়াজ হলো জয় বাংলা।

আজ ফেসবুক পুরাই শান্ত দিঘীর জলের মতো স্বচ্ছ। এক পেশে চিৎকার আর স্বস্তা আবেগে ওরা জাস্ট একটা ট্রমার মধ্যে রেখেছিল দেশটাকে।’ এছাড়া আরও কয়েকটি বিষয়ে কথা বলেছেন এই তারকা। তাকে অনুমান করা যায় নানা দিক নির্দেশনা ও পরামর্শ দিতেন সেই গ্রুপে।

সাবেক তথ্যপ্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদের নেতৃত্বে ‘আলো আসবেই’ নামক একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের কিছু স্ক্রিনশট মঙ্গলবার সকালে সোশ্যালে ভাইরাল হয়। সেখানে দেখা যায়, অভিনেত্রী অরুণা বিশ্বাস, সোহানা সাবাকে যাদের অবস্থান ছিল ছাত্রদের আন্দোলনের বিপক্ষে! তারা মত দেন যেভাবেই হোক আন্দোলন থামাতে হবে। আরেকজন শিল্পী পরামর্শ দেন ছাত্রদের ওপর গরম পানি ঢেলে দেওয়ার জন্য।

সেই গ্রুপে সাবেক তথ্যপ্রতিমন্ত্রী এ আরাফাত ও সংসদ সদস্য ফেরদৌসসহ ছিলেন অভিনেত্রী শামীমা তুষ্টি, চিত্রনায়ক রিয়াজ, সাজু খাদেমসহ অনেকেই। তবে প্রকাশিত স্ক্রিনশটে সক্রিয় ছিলেন অভিনেত্রী তানভীন সুইটি, সোহানা সাবা, অরুণা বিশ্বাসসহ কয়েকজন। বিষয়টি ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ঝড় উঠেছে।

বিষয়টি নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় উঠেছে। এই গ্রুপে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে নিয়েও কথা হয়। ফলে ফারুকী বিষয়টি স্বাভাবিকভাবে নেননি। এটিকে মানবতাবিরোধী আখ্যা দিয়ে তিনি সরকারের দৃষ্টি আকর্ষণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে এর বিচার চেয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে