রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

পবিপ্রবি'তে সার্বজনীন পেনশন প্রত্যাহারের দাবিতে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি 

পবিপ্রবি প্রতিনিধি
  ০৭ জুলাই ২০২৪, ২০:২৩
ছবি-যায়যায়দিন

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) সার্বজনীন পেনশন স্কিম প্রজ্ঞাপন প্রত্যাহারের দাবিতে কর্মকর্তা-কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি চলছে।

৭ জুলাই (রবিবার) বেলা ১১ টায় টানা অর্থ মন্ত্রণালয়ের জারিকৃত পেনশন সংক্রান্ত বৈষম্যমূলক প্রজ্ঞাপন প্রত্যাহার দাবিতে পবিপ্রবি কর্মকর্তা পরিষদ ও কর্মচারী ইউনিয়ন প্রশাসনিক ভবনের সামনে অবস্থা কর্মসূচি পালন করছে। এই সময় কর্মকর্তা -কর্মচারীরা তাদের বিভিন্ন দাবির কথা তুলে ধরেন।

এসময় সার্বজনীন পেনশন প্রত্যাহারে দাবি আদায় না হাওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়া ঘোষণা দেন। এই সর্বাত্মক কর্মবিরতিতে চরম ভোগান্তিতে পড়ছে শিক্ষার্থীরা। স্থবির হয়ে পড়েছে পবিপ্রবির শিক্ষা কার্যক্রম। শিক্ষার্থীরা দ্রুত এই সমস্যার সমাধানের দাবি জানান।

কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক ওয়াজকুরুনির বলেন, "সারা বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয় একসাথে এ কর্মবিরতি পালন করছে আমাদের এই কর্মবিরতি আন্দোলন কর্মসূচিকে বাস্তবায়ন করতে সকলের প্রতি বিশেষ আহ্বান করছি। "

এছাড়াও কর্মকর্তা পরিষদের সভাপতি সাইদুর রহমান জুয়েল বলেন, " আমরা যদি আন্দোলন জোরালোভাবে বাস্তবায়ন করতে পারি , তবে দ্রুত আমরা সফল হতে পারব। "

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে