রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

হাবিপ্রবি ছাত্রলীগের নতুন কমিটির ১ম বর্ধিত সভা

হাবিপ্রবি প্রতিনিধি
  ৩১ মে ২০২৪, ১২:৩৪
ছবি-যায়যায়দিন

প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা'র " স্মার্ট বাংলাদেশ " গড়ার প্রত্যয়ে ও জাতির পিতার আদর্শে লালিত ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে " স্মার্ট জেনারেশন " এ রূপান্তরিত করতে এবং বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( হাবিপ্রবি ) ছাত্রলীগের নতুন কমিটির ১ম বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (২০ মে ) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-১ উক্ত বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম. এম. মাসুদ রানা মিঠু'র সঞ্চালনায় এবং সভাপতি মো. আলমগীর হোসেন আকাশ এর সভাপতিত্বে উক্ত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন নতুন কমিটিতে পদ প্রাপ্ত সকল সহ- সভাপতি , যুগ্ম সাধারণ সম্পাদক , সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন অনুষদের শিক্ষার্থীবৃন্দ।

সাধারণ সম্পাদক এম. এম. মাসুদ রানা মিঠু বলেন, আমরা সবার মতামত নিয়ে শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। দীর্ঘ তের বছর ছাত্রলীগের কমিটি পেয়েছে হাবিপ্রবি। এই আনন্দ আমাদের সকলের। তাই সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আগামী রবিবার অথবা সোমবার আমরা আনন্দ মিছিল করতে চাই। আনন্দ মিছিলকে বর্ণিল ও আনন্দময় করতে সকলের সহযোগিতা ও সুচিন্তিত মতামত কামনা করছি।

সভাপতির বক্তব্যে মো. আলমগীর হোসেন আকাশ বলেন, আমরা দ্রুতই কমিটির পদপ্রাপ্ত সকলকে সাংগঠনিক দায়িত্ব বণ্টন বুঝিয়ে দিব, এছাড়াও নেতাকর্মীদের বসার জন্য অফিস রুমের ব্যবস্থা করা হবে। আমরা রাজনৈতিক প্রতিহিংসা বাদ দিয়ে প্রতিযোগিতামূলক রাজনীতি চর্চা করবো। সাধারণ শিক্ষার্থীদের কথা বলবে হাবিপ্রবি ছাত্রলীগ, গ্রুপিং এর উর্দ্ধে সবাইকে এক ব্যানারের নিচে আসতে হবে নিজেদের মধ্যে ভাতৃত্বের সম্পর্ক তৈরি করে সাধারণ শিক্ষার্থীদের হয়ে কাজ করতে হবে।

উল্লেখ্য, দীর্ঘ তের বছর পর গত ১৪ মে মো. আলমগীর হোসেন আকাশকে সভাপতি ও এম. এম. মাসুদ রানা মিঠুকে সাধারণ সম্পাদক করে ৫৯ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে