সাস্ট বিবিএ রজতজয়ন্তী উৎসবের নিবন্ধন শুরু

প্রকাশ | ২০ মার্চ ২০২৪, ১১:৫৮

শাবি প্রতিনিধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (সাস্ট) ব্যবসায় প্রশাসন বিভাগের রজত জয়ন্তী উৎসব উদযাপনের নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করেছেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

মঙ্গলবার (১৯ মার্চ) ড. এম এ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনের ভার্চুয়াল ল্যাবে এ কার্যক্রম সম্পন্ন হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘ব্যবসায় প্রশাসন বিভাগের ২৫ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত হচ্ছে জেনে আমি খুবই আনন্দিত। বিগত ২৫ বছরে ব্যবসায় প্রশাসন বিভাগ থেকে মেধাবী শিক্ষার্থীরা সনদ অর্জনের মাধ্যমে দেশে বিদেশে দক্ষতার সাথে বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করে যাচ্ছে। রজতজয়ন্তী উৎসবের মাধ্যমে ব্যবসায় প্রশাসন বিভাগের সাবেক ও বর্তমানদের এক বিশাল মিলনমেলা হবে; যা বিভাগকে সমৃদ্ধ করবে।’

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন ও  কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ম্যানেজমেন্ট এন্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন অনুষদের ডিন এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদার । সঞ্চালনা করেন অধ্যাপক ড. মো. আব্দুল হামিদ। এসময় বিভাগের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রজত জয়ন্তীর প্রমোশনাল ভিডিও এবং লোগো উন্মোচন করা হয়। ব্যবসায় প্রশাসন বিভাগের রজত জয়ন্তীতে অংশগ্রহণ করার জন্য https://bussust.net/ এই লিংক থেকে রেজিষ্ট্রেশন করা যাবে।

যাযাদি/ এসএম