ইবির ইইই বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন’র নেতৃত্বে হুমায়ুন-সাইফুদ্দিন

প্রকাশ | ১৯ মার্চ ২০২৪, ১৮:৪৭

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন’র নতুন কমিটি গঠন করা হয়েছে। 

এতে বিভাগের ১ম ব্যাচের (১৯৯৫-৯৬ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী ও বর্তমানে বিভাগের শিক্ষক অধ্যাপক ড. হুমায়ুন কবিরকে সভাপতি ও ৩য় ব্যাচের (১৯৯৭-৯৮ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী সাইফুদ্দিন খান চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

মঙ্গলবার বিভাগের সিনিয়র অধ্যাপক ড. কে এম আব্দুস ছোবাহান, অধ্যাপক ড. মনজুরুল হক ও অধ্যাপক ড. মাহবুবর রহমান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

২১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি শেখ মো. রফিকুল ইসলাম (১ম ব্যাচ), মোকাদ্দেস হানিফ টলিন (২য় ব্যাচ) ও অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস (৪র্থ ব্যাচ), যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম শাহিনুর রহমান (৫ম ব্যাচ) ও খালিদ হোসেন জুয়েল (৬ষ্ঠ ব্যাচ), কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক (১ম ব্যাচ) এবং রিসার্চ অ্যান্ড এক্সেলেন্স ড. খালিদ হোসাইন (১০ম ব্যাচ)। এছাড়া কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন আব্দুস সালাম, রোকসানা পারভীন শিমুল, শাহ আলম, আসিফ মোহাম্মদ আশিক, শফিকুর রহমান, একেএম নাজমুল হক, আশরাফুল ইসলাম টরিত, আবু হানিফ, সালমান আহমেদ, তমশ্রী শাহা, আবুজার গিফারি ও হুমায়রা আহমেদ বৃষ্টি।

যাযাদি/ এম