বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে চবি ছাত্রলীগের গণইফতার 

চবি প্রতিনিধি
  ১৮ মার্চ ২০২৪, ১৫:২৮
বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে চবি ছাত্রলীগের গণইফতার 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গণইফতারের আয়োজন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

রোববার বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয় আনন্দ শোভাযাত্রা ও বঙ্গবন্ধু চত্বরে পুষ্পস্তবক অর্পণ এবং পবিত্র রমজান মাস উপলক্ষে বিকেল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গনে গণ ইফতার ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

গণইফতার কর্মসূচি উপলক্ষে ছাত্রলীগের উপগ্রুপ বিজয়ের নেতা সাখওয়াত হোসেন বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাধারণ শিক্ষার্থীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল পালন করি এবং জাতির পিতা বঙ্গবন্ধুর জন্য ইফতার পূর্ববর্তী সময় শহীদ মিনার প্রাঙ্গনে মিলাদ পড়ানো হয়।

এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশে গঠনে আজকের শিশুরাই হবে দিক নির্দেশক। এজন্য শিশুদের মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে সবার প্রতি আহবান জানাই।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ সভাপতি মির্জা খবির সাদাফ, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আহসান হাবীব সোপান, সাবেক সাংগঠনিক সম্পাদক সালেহ আকরাম বাপ্পী, মোরশেদুল আলম রিফাত, শাহ ইমরান সজীব, মামুনুর রশীদ মামুন,বাদল চাকমা সহ আরো নেতৃবৃন্দ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে