শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ইবিতে স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অফ চুয়াডাঙ্গার নতুন কমিটি 

ইবি প্রতিনিধি
  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০৩
ইবিতে স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অফ চুয়াডাঙ্গার নতুন কমিটি 

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অফ চুয়াডাঙ্গার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাজমুল হুসাইন আবিরকে সভাপতি ও বাংলা বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী মারুফ হোসেন জারিফকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার সংগঠনের সাবেক সভাপতি আসিফ আহমেদ ও সাধারণ সম্পাদক কৌশিক আহমেদ এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি সাব্বির আহমেদ, শাহরিয়ার নাফিস রনি, আবু সিদ্দিকি শিপন, শাহেদ আহমেদ মারুফ, আফসানা আফরোজ ও ফারজানা নাজনীন ঐশী, যুগ্ম সাধারন সম্পাদক রিফাত পারভেজ, মোদাচ্ছের হুসাইন, ওমর ফারুক হৃদয়, ইমরানুল বরাত, তানভীর জুবায়ের তামিম, মারিয়া মিম, রাশেদ, নয়ন, ইফফাত আরা বৃষ্টি ও নুসরাত জাহান, সাংগঠনিক সম্পাদক সুইট, সৈয়দা সায়মা রহমান, সাদিয়া শারমিন বর্ণিতা, মুসকু খাতুন, রাকিব ও পিয়াস।

অর্থ বিষয়ক সম্পাদক শায়লা শারমিম শানু, সহ অর্থ বিষয়ক সম্পাদক আলিফ, দপ্তর সম্পাদক জান্নাতুল বর্ষা, উপ দপ্তর সম্পাদক রমিজ উদ্দীন, কোষাধ্যক্ষ শুভ, প্রচার সম্পাদক মুরসালিন, উপ প্রচার সম্পাদক লিমন, আইন বিষয়ক সম্পাদক পারভেজ, ছাত্র বিষয়ক সম্পাদক ইব্রাহিম, ছাত্রী বিষয়ক সম্পাদক ইরা খাতুন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক লাবনী খাতুন, শিক্ষা বিষয়ক সম্পাদক এহসান, গ্রন্থগার বিষয়ক সম্পাদক আবু দারদা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুবায়ের, সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক মেহেদী হাসান হৃদয় ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বিল্লাল।

এছাড়া সদস্য হিসেবে রয়েছে ইয়াসির রাব্বী রকি, সুমন, আসিফ মাহমুদ, নদীয়া খাতুন, বাপ্পী হোসেন, সুমাইয়া জামান তন্দ্রা, সালমান শাহ, আবুল হাসান ও হাশিম।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে