পবিপ্রবিতে বঙ্গবন্ধু আন্তঃঅনুষদীয় ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ এর উদ্বোধন 

প্রকাশ | ০১ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪১

পবিপ্রবি প্রতিনিধি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) শারীরিক শিক্ষা বিভাগের আয়োজনে বঙ্গবন্ধু  আন্তঃঅনুষদীয় ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার( ১ ফেব্রুয়ারি) পবিপ্রবির কেন্দ্রীয় মাঠে এক জমকালো আয়োজনের মাধ্যমে উক্ত টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করা হয়। আন্তঃঅনুষদীয় ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ এ বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ও সম্মান প্রদর্শনপূর্বক এবারের ক্রিকেট টুর্নামেন্ট এর নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু আন্তঃঅনুষদীয় ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক এ.বি. এম. মাহবুব মোর্শেদ খানের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. সন্তোষ কুমার বসু। 

একে একে সকলে বক্তব্য দেওয়ার পর বেলুন উড়িয়ে এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। এরপর   পুষ্টি ও খাদ্যবিজ্ঞান অনুষদ এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ছাত্রীদের মধ্যকার উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়। 

এই টুর্নামেন্টের সার্বিক ব্যবস্থাপনা ও দায়িত্বে থাকবে অত্র বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগ। উল্লেখ্য যে, ছাত্রদের ৮ টি এবং ছাত্রীদের ৭ টি দল এবারের আন্তঃঅনুষদীয় ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। ছাত্রদের মোট ১৮ টি ম্যাচ এবং ছাত্রীদের ১২ টি ম্যাচের মধ্য দিয়ে পর্দা নামবে বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে জমজমাট এই ক্রিকেট টুর্নামেন্টের।


যাযাদি/ এম