হাবিপ্রবির উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের ওরিয়েন্টেশন ও পিঠা উৎসব

প্রকাশ | ১৪ জানুয়ারি ২০২৪, ১৬:১২

হাবিপ্রবি প্রতিনিধি

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) কৃষি অনুষদের উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগে নতুন ভর্তিকৃত স্নাতকোত্তর ও পিএইচডি শিক্ষার্থীদের নিয়ে ওরিয়েন্টেশন ২০২৪ ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ জানুয়ারি) উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের গবেষণাগারে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মাহিদুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. এটিএম শফিকুল ইসলাম, প্রফেসর ড. এমদাদুল হাসান এবং প্রফেসর ড. শেখ মো. মোবারক হোসেন। আরো উপস্থিত ছিল ল্যাব টেকনিশিয়ান ও কর্মচারীগণ এবং নবীন ও মাস্টার্স এ অধ্যয়নরত শিক্ষার্থীরা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন লেকচারার মো. মবিনুল ইসলাম।

নবীন শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের চেয়ারম্যান ড. মহিদুল ইসলাম বলেন, যারা আমাদের ক্যাম্পাস থেকে স্নাতক শেষ করেছো এবং যারা বাইরের বিশ্ববিদ্যালয় থেকে এসেছো সবাই এখন আমরা উদ্ভিদ রোগতত্ত্ব পরিবার। আমরা তোমাদের শিক্ষা গবেষণায় সহযোগিতা করার জন্য সবসময় সচেষ্ট থাকবো।

উল্লেখ্য যে, এবছর উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগে জানুয়ারি - জুন/২০২৪ সেশনে মো .শরিফুল ইসলাম পিএইচডি ডিগ্রিতে এবং স্নাতকোত্তর ডিগ্রিতে ৩০ জন শিক্ষার্থী ভর্তি হয়েছে। 

যাযাদি/ এম