বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

নতুন সরকারকে হাবিপ্রবি প্রগতিশীল শিক্ষক ফোরামের শুভেচ্ছা

হাবিপ্রবি প্রতিনিধি
  ১৪ জানুয়ারি ২০২৪, ১৫:২৭
নতুন সরকারকে হাবিপ্রবি প্রগতিশীল শিক্ষক ফোরামের শুভেচ্ছা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করায় এবং নতুন সরকারকে আন্তরিক অভিনন্দন এবং প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) এর শিক্ষকদের অন্যতম সংগঠন প্রগতিশীল শিক্ষক ফোরাম।

রবিবার (১৪ জানুয়ারি) প্রগতিশীল শিক্ষক ফোরাম এর সভাপতি প্রফেসর ড. বলরাম রায় এবং সাধারণ সম্পাদক প্রফেসর ড. এস. এম হারুন-উর-রশীদ স্বাক্ষরিত শুভেচ্ছা বার্তায় দেশের নবগঠিত সরকারকে অভিনন্দন জানায় সংগঠনটি।

শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ প্রক্রিয়ায় অনুষ্ঠিত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পঞ্চমবারের মত মাননীয় প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করায় প্রগতিশীল শিক্ষক ফোরাম এর পক্ষ থেকে উষ্ণ অভিনন্দন এবং প্রাণঢালা শুভেচ্ছা জানাচ্ছি। একই সাথে ফোরাম এর পক্ষ থেকে মন্ত্রী পরিষদের সকল সম্মানিত সদস্যবৃন্দকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।

প্রগতিশীল শিক্ষক ফোরাম বিশ্বাস করেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব নতুন মন্ত্রীসভা মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে উন্নয়ন ও সমৃদ্ধির পথে বাংলাদেশের অগ্রযাত্রাকে অব্যাহত রেখে আধুনিক প্রযুক্তি নির্ভর স্মার্ট বাংলাদেশে বির্ণিমানে অগ্রণী ভুমিকা পালন করবেন। অতীতের মতো আবারো জনগণের প্রত্যাশা পুরন হবে বলে প্রগতিশীল শিক্ষক ফোরাম দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

পরিশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মন্ত্রী পরিষদের সকল সম্মানিত সদস্যবৃন্দ, সকল সম্মানিত সাংসদবৃন্দের সফলতা, সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সার্বিক মঙ্গল কামনা করেন প্রগতিশীল শিক্ষক ফোরামের নেতৃবৃন্দরা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে