শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিজয়নগরে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২০ নভেম্বর ২০২০, ১৯:২১

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দিনব্যাপী বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার বেলা ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কে.এম. ইয়াসির আরাফাতের সভাপতিত্বে ও সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা লুৎফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ মাহবুবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী (সাথী) ও জেলা পরিষদ সদস্য সৈয়দা নাখলু আক্তার।

বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিলন কৃষ্ণ হালদার, অধ্যক্ষ হাফেজ শফিকুর রহমান প্রমুখ। বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় উপজেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের স্টল বসে। আলোচনা সভার আগে স্টলগুলো ঘুরে দেখেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে