"শিশু-কিশোরদের স্টাইলিশ ও মনোবিকাশ উপযোগী আসবাব এনেছে হাতিম ফার্নিচার"

প্রকাশ | ১৭ অক্টোবর ২০২৪, ১৪:৫১

যাযাদি ডেস্ক
ছবি : যায়যায়দিন

উন্নতমানের কাঁচামাল, নান্দনিক ডিজাইন, সাশ্রয়ী মূল্য এবং সেলস পরবর্তী গ্রাহক পরিষেবার জন্য আজ দেশে প্রস্তুতকৃত ফার্নিচার শিল্পের মধ্যে অন্যতম আদর্শ ব্র্যান্ড হাতিম ফার্নিচার। শৈল্পিকতার ছেয়ায় নান্দনিক ও অভিজাত হোম - অফিস ফার্নিচার প্রস্তুতের পাশাপাশি ছোট্ট সোনামণিদের জন্য হাতিম ফার্নিচার নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের কিডস ফার্নিচারের সমাহার। 

যার মধ্যে রয়েছে- বাচ্চাদের ব্যবহার উপযোগী দৃষ্টিনন্দন খাট, ইডুকেশনাল ও নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র গুছিয়ে রাখার জন্য বিভিন্ন সাইজের তাক, টেবিল, চেয়ার, ওয়ারড্রব, আলমারি সহ নানা রকম আসবাব। 

হাতিমের কিডস ফার্নিচার সেকশনের জন্য রয়েছে অভিজ্ঞ ডিজাইনার টিম, যারা শিশুদের মনোবিকাশ ও সুরক্ষার বিষয়টি গুরুত্ব দিয়ে সব ধরণের ফার্নিচার ডিজাইন করে থাকে।

এছাড়াও হাতিম ফার্নিচার বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার, বিশুদ্ধ কাঁচামাল ও প্রতিটি পণ্যে গুণগত মান নিয়ন্ত্রণে ভোক্তা শ্রেণীতে বিশেষভাবে প্রশংসিত।

গুণগত মান নিয়ন্ত্রণে হাতিম ফার্নিচার পেয়েছে ISO 45001:2018, ISO 9001:2015 & ISO 14001:2015 সনদ।
শিশু-কিশোরদের আনন্দময় ও স্মরণীয় একটি শৈশব উপহার দেয়ার জন্য হাতিম ফার্নিচার সলিড ও ইঞ্জিনিয়ারিং কাঠের উপর বিভিন্ন কার্টুন ও সময়োপযোগী চিত্র প্রিন্ট করে থাকে, যা টেকসই এবং দীর্ঘস্থায়ী করার জন্য উন্নত মানের জাপানি প্রিন্টিং প্রযুক্তি ব্যবহৃত হয় ।

রুচিশীল ডিজাইন ও মান-সম্পন্ন সব ফার্নিচার ক্রেতা সাধারণের দোরগোড়ায় পৌঁছে দিতে হাতিম ফার্নিচার এর রয়েছে দেশের সকল বিভাগ, জেলা ও থানা শহরে সেলস সেন্টার ও বিক্রয়োত্তর সেবা কেন্দ্র এবং জনবহুল ঢাকা শহরে সর্বস্তরের ক্রেতা সাধারণের কেনাকাটাকে আরও সহজ করার জন্য পান্থপথ, মিরপুর ও উত্তরায় রয়েছে হাতিমের সুসজ্জিত শো-রুম।   

এছাড়াও ক্রেতা-গন দেশ ও দেশের বাইরে থেকে হাতিম ফার্নিচারের জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম www.hatimfurniturebd.com ভিজিট করে যেকোনো পণ্য সম্পর্কে বিস্তারিত জানতে ও অর্ডার করতে পারবেন খুব সহজেই।

সেলস পরবর্তী কাস্টমার সার্ভিস শতভাগ নিশ্চিত করতে রয়েছে ২৪/৭ কাস্টমার কেয়ার পয়েন্ট।

যাযাদি/ এস