logo
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ২২ মার্চ ২০২০, ০০:০০  

মুনাফা কমেছে ইউনাইটেড ইন্সু্যরেন্সের

৩১ ডিসেম্বর সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১১ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে ইউনাইটেড ইন্সু্যরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদ। বৃহস্পতিবার অনুষ্ঠিত কোম্পানিটির ২১৯তম পর্ষদ সভায় এ সুপারিশ করা হয়।

সমাপ্ত হিসাব বছরে ইউনাইটেড ইন্সু্যরেন্সের কর-পরবর্তী নিট মুনাফা হয়েছে ৮ কোটি ৬৮ লাখ ৭০ হাজার টাকা। আগের হিসাব বছরে নিট মুনাফা ছিল ৯ কোটি ১৭ লাখ ৭০ হাজার টাকা। এ হিসাবে গত হিসাব বছরে কোম্পানিটির নিট মুনাফা কমেছে ৪৯ লাখ টাকা বা ৫ দশমিক ৩৪ শতাংশ।

আলোচ্য সময়ে ইউনাইটেড ইন্সু্যরেন্সের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯৫ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ২ টাকা ৬ পয়সা (পুনর্মূল্যায়িত)। ৩১ ডিসেম্বর শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩১ টাকা ৮৭ পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ৩১ টাকা ১০ পয়সা (পুনর্মূল্যায়িত)।

সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ঘোষিত লভ্যাংশসহ অন্যান্য এজেন্ডা পর্যালোচনা ও অনুমোদনের জন্য আগামী ৩০ এপ্রিল সকাল ১০টায় রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডে অবস্থিত ঢাকা লেডিস ক্লাবে কোম্পানিটির ১৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আহ্বান করা হয়েছে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৩ এপ্রিল।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে