logo
  • Wed, 17 Oct, 2018

  যাযাদি রিপোটর্   ১১ আগস্ট ২০১৮, ০০:০০  

এসইএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ডের ৪% লভ্যাংশ ঘোষণা

এসইএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ডের ট্রাস্টি কমিটি ৩০ জুন সমাপ্ত ২০১৮ হিসাব বছরের জন্য ৪ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। লভ্যাংশের রেকডর্ ডেট নিধার্রণ করা হয়েছে আগামী ৯ সেপ্টেম্বর। সমাপ্ত হিসাব বছরে বাজারমূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) হয়েছে ১০ টাকা ৪২ পয়সা ও ইউনিটপ্রতি আয় (ইপিইউ) ৩৩ পয়সা। ডিএসইতে সবের্শষ ৯ টাকা ২০ পয়সায় মেয়াদি ফান্ডটির ইউনিট হাতবদল হয়। গত বছরের ফেব্রæয়ারিতে তালিকাভুক্ত মিউচুয়াল ফান্ডটির বতর্মান পরিশোধিত মূলধন ১০০ কোটি টাকা।

এর মধ্যে উদ্যোক্তার অংশ ৫০ কোটি টাকা। আইপিও-পূবর্ প্লেসমেন্টের মাধ্যমে উত্তোলন করা হয় ২৫ কোটি টাকা। বাকি ২৫ কোটি টাকা সংগ্রহ করা হয় পুঁজিবাজারের বিনিয়োগকারীদের কাছ থেকে।

এসইএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ডের প্রতিটি ইউনিটের অভিহিত মূল্য ১০ টাকা। ফান্ডের উদ্যোক্তা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং সম্পদ ব্যবস্থাপক স্ট্র্যাটেজিক ইকুইটি ম্যানেজমেন্ট লিমিটেড (এসইএমএল)। ট্রাস্টি ও কাস্টডিয়ান হিসেবে রয়েছে সরকারের বিনিয়োগ প্রতিষ্ঠান ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে