শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পেট্রল পাম্পে বিএসটিআইর অভিযান

নতুনধারা
  ১০ অক্টোবর ২০১৯, ০০:০০

যাযাদি রিপোর্ট

ওজন ও পরিমাপে কারচুপির অপরাধে ৩টি পেট্রল পাম্পের বিরুদ্ধে মামলা দায়ের ও এক লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)। ঢাকা মহানগরীর মতিঝিল এলাকায় বুধবার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা আদায় করা হয়। বিএসটিআইর সার্ভিল্যান্স টিমের মাধ্যমে 'ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮' লঙ্ঘন করায় এ মামলা দায়ের করা হয়।

অভিযুক্ত প্রতিষ্ঠানের মধ্যে ঢাকা মহানগরীর মতিঝিল এলাকার মেসার্স পূবালী ফিলিং স্টেশন, মেসার্স রহমান ফিলিং অ্যান্ড সার্ভিস স্টেশন ও মেসার্স এ হাই অ্যান্ড কোং পেট্রল পাম্প।

বিএসটিআইর নির্বাহী ম্যাজিস্ট্র্রেট মুহাম্মদ আমিমুল এহসান ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন। এ সময় বিএসটিআইর সংশ্লিষ্ট কর্মকর্তা প্রকৌশলী মো. রেজাউল করিম, সহকারী পরিচালক ও প্রকৌশলী মো. রাকিবুল আলম, পরিদর্শক ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<70401 and publish = 1 order by id desc limit 3' at line 1