logo
শনিবার ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

বাজারে নোকিয়ার নতুন ৭ ফোন

বাজারে নোকিয়ার নতুন ৭ ফোন
যাযাদি রিপোর্ট

বাংলাদেশের বাজারে মাঝারি রেঞ্জের দুটি অ্যান্ড্রয়েড ফোনসহ সাতটি নতুন হ্যান্ডসেট আনলো নোকিয়া। বুধবার রাজধানীর হোটেল ওয়েস্টিনে এক সংবাদ সম্মেলনে নোকিয়ার নির্মাণ সংস্থা এইচএমডির প্যান এশিয়া প্রধান রাভি কুনওয়ার এ ঘোষণা দেন।

রাভি কুনওয়ার তার বক্তব্যে বলেন, গ্রাহকের কাছ থেকে পাওয়া ভালোবাসা ও সমর্থন বাংলাদেশকে সব সময় আমাদের কাছে বিশেষ বাজার হিসেবে দাঁড় করিয়েছে। আমার দৃঢ় বিশ্বাস নতুন ফোনগুলো হাতে পেয়ে গ্রাহকরা দারুণ অভিজ্ঞতা উপভোগ করবেন। ফোনগুলোতে গ্রাহকরা পাচ্ছেন তিন বছরের মাসিক সিকিউরিটি প্যাচ আর দুই বছরের ওএস আপডেট সুবিধা। বাংলাদেশের বাজারে নতুন ফোনগুলো উন্মোচন করতে পেরে নোকিয়া পরিবার আনন্দিত।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মাঝারি রেঞ্জের দুটি অ্যান্ড্রয়েডের মধ্যে রয়েছে নোকিয়া ৭.২ ও নোকিয়া ৬.২। এর মধ্যে নোকিয়া ৭.২-তে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৪৮ মেগাপিক্সেল ক্ষমতার জেইস অপটিক্স ক্যামেরা ব্যবহার করা হয়েছে। চারকোল কালারের ফোনটি ৪ জিবি ও ৬৪ জিবি ক্ষমতার। আর নোকিয়া ৬.২-তে ব্যবহৃত হয়েছে পিওর ডিসপেস্ন স্ক্রিন ও আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্স নিয়ন্ত্রিত তিন ক্যামেরার সেটআপ। এটি সিরামিক বস্ন্যাক কালারের ৪ জিবি ও ৬৪ জিবি ক্ষমতার। দুটি অ্যান্ড্রয়েডেই ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড-১০। দুটি অ্যান্ড্রয়েড ফোনই পাওয়া যাবে অক্টোবরের মাঝামাঝি সময়ে। ওই সময়েই দুটি ফোনের দাম ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে নোকিয়ার নতুন ফিচার ফোনগুলো সম্পর্কে বলা হয়, নোকিয়া তাদের ফিচার ফোনের সংখ্যা বাড়িয়েছে। বাজারে আসা নোকিয়ার নতুন ফিচার ফোনগুলোর মধ্যে রয়েছে- নোকিয়া ১০৫, নোকিয়া ২২০ ৪জি, নোকিয়া ২৭২০ ফ্লিপ, নোকিয়া ৮০০ টাফ, নোকিয়া ১১০। নোকিয়া ৮০০ টাফ বস্ন্যাক স্টিল ও ডেজার্ট স্যান্ড কালারে পাওয়া যাবে ডিসেম্বরের শুরু থেকে। ফোনটির দাম পড়বে ১০ হাজার ২৫০ টাকা। নোকিয়া ২৭২০ ফ্লিপ বস্ন্যাক কালারে নভেম্বরের প্রথম সপ্তাহে পাওয়া যাবে। ফোনটির দাম পড়বে ৯ হাজার ৫০০ টাকা। নোকিয়া ২২০ ৪জি বস্নু ও বস্ন্যাক কালারের সেট অক্টোবরের প্রথম সপ্তাহে পাওয়া যাবে ৩ হাজার ৯৯৯ টাকা মূল্যে। নোকিয়া ১১০ ফোনটি অক্টোবরের প্রথম সপ্তাহ থেকে ওশেন বস্নু, বস্ন্যাক কালারে পাওয়া যাবে। এই ফোনটির দাম পড়বে ২ হাজার ৯৯ টাকা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে