শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আইপিডিসির এজিএম ও ইজিএম ৩১ মার্চ

যাযাদি রিপোর্ট
  ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

আইপিডিসি ফিন্যান্স লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও বিশেষ সাধারণ সভা (ইজিএম) আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

২০১৮ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরের জন্য ৭ শতাংশ নগদ ও ৮ শতাংশ স্টক লভ্যাংশ সুপারিশ করেছে আইপিডিসির পর্ষদ। একই সঙ্গে বিদ্যমান দুটি শেয়ারের বিপরীতে একটি করে রাইট শেয়ার ইসু্য করতে প্রিমিয়াম ৩ টাকা থেকে ২ টাকায় নামিয়ে এনেছে তারা। ৮ শতাংশ স্টক লভ্যাংশ বিতরণের পর বর্ধিত শেয়ার সংখ্যার ভিত্তিতে রাইট শেয়ার ইসু্য করবে কোম্পানি। তবে পুরো পরিকল্পনাটি শেয়ারহোল্ডার ও নিয়ন্ত্রক সংস্থার অনুমোদনক্রমে বাস্তবায়ন করতে হবে। ব্যবসা প্রবৃদ্ধির সঙ্গে সঙ্গতি রেখে মূলধনভিত্তি শক্তিশালী করতে রাইট শেয়ারের অর্থ কাজে লাগাবে কোম্পানি। ৩১ মার্চ সকালে বার্ষিক ও বিশেষ সাধারণ সভা আয়োজন করবে আইপিডিসি, যার রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৪ মার্চ। বিশেষ সাধারণ সভায় শেয়ারহোল্ডার ও নিয়ন্ত্রক সংস্থার অনুমোদন পাওয়ার পর রাইট শেয়ার বরাদ্দের জন্য নতুন রেকর্ড ডেট ঘোষণা করবে কোম্পানি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<37888 and publish = 1 order by id desc limit 3' at line 1