logo
  • শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

  অনলাইন ডেস্ক    ১০ জুলাই ২০১৮, ০০:০০  

ওয়ালটন ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন

গাড়ি পেয়ে আরাধনের উচ্ছ¡াস

গাড়ি পেয়ে আরাধনের উচ্ছ¡াস
আরাধন চন্দ্র সাহা। পুলিশ সদস্য। দায়িত্ব পালন করছেন জাতীয় সংসদ ভবন নিরাপত্তা ইউনিটে। সম্প্রতি ওয়ালটনের একটি ফ্রিজ কিনে পেয়েছেন নতুন গাড়ি
যাযাদি রিপোটর্

আরাধন চন্দ্র সাহা। পুলিশ সদস্য। দায়িত্ব পালন করছেন জাতীয় সংসদ ভবন নিরাপত্তা ইউনিটে। ওয়ালটনের একটি ফ্রিজ কিনে পেয়েছেন নতুন গাড়ি। দেশি ব্র্যান্ড ওয়ালটন ঘোষণা করেছে ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। ক্যাম্পেইন শুরুর চতুথর্ দিনেই গাড়ি পাওয়ায় বিজয়ীকে নিয়ে শুরু হয়েছে হইচই। নতুন গাড়ি পেয়ে আরাধন আনন্দে উচ্ছ¡সিত। তার পরিবারে এখন আনন্দের বন্যা।

ওয়ালটন সূত্রে জানা গেছে ‘ঈদের খুশি জমবে ভারি, নতুন গাড়ির ছড়াছড়ি’ ¯েøাগান নিয়ে ১ জুলাই থেকে শুরু হয়েছে ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। এর আওতায় ওয়ালটন টিভি, ফ্রিজ কিংবা এসি কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। রয়েছে ফ্রিজ, টিভি, এসিও। এসব ছাড়াও আছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। এই সুবিধা থাকছে ঈদুল আজহা বা কোরবানি ঈদ পযর্ন্ত। বিক্রয়োত্তর সেবাকে ডিজিটাল কাযর্ক্রমের আওতায় আনতে ওয়ালটনের এই উদ্যোগ।

আরাধন চন্দ্র সাহা জানান, তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ধুলাদিয়া গ্রামে। বাড়িতে বাবা-মা এবং একমাত্র ছোটবোন থাকেন। বাবা মানিক চন্দ্র সাহা পানের ব্যবসা করেন। মা গৃহিণী। ছোটবোন এ বছর এইচএসসি পরীক্ষা দিয়েছেন। কিশোরগঞ্জের হাজী শামস উদ্দিন উচ্চবিদ্যালয় থেকে ২০০৭ সালে এসএসএসি এবং ২০০৯ সালে আনোয়ারা মডেল ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করেন আরাধন। ওই সময় বাবার ব্যবসা ভালো যাচ্ছিল না। বাড়ির একমাত্র ছেলে তিনি। তাই সংসারের দায়িত্ব নিতে এইচএসসি পাসের পরই চাকরি নেন পুলিশে।

চাকরির পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যান আরাধন। সরকারি তিতুমীর কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে ¯œাতক করেন। এরপর সরকারি বাঙলা কলেজে মাস্টাসের্ ভতির্ হয়েছেন।

বেশ কয়েক জায়গায় কমের্ক্ষত্র বদলের পর তার দায়িত্ব পড়ে জাতীয় সংসদ ভবন নিরাপত্তা ইউনিটে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে