শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিজয়ের মাসে স্মাটর্ ও এলইডি টিভির দাম কমালো ওয়ালটন

যাযাদি রিপোটর্
  ১৩ ডিসেম্বর ২০১৮, ০০:০০

চলছে বিজয়ের মাস ডিসেম্বর। এ উপলক্ষে বড় পদার্র স্মাটর্ ও এলইডি টিভির দাম কমিয়েছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন।

ওয়ালটন কতৃর্পক্ষ জানিয়েছে, ডিসেম্বরের শুরুতেই প্রতিষ্ঠানটি ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এলইডি ও স্মাটর্ টিভির দাম দুই হাজার টাকা পযর্ন্ত কমিয়েছে। এর মধ্যে ৩২ ইঞ্চি স্মাটর্ ও এলইডি টিভির দাম কমেছে ১১০০ টাকা। ফলে গ্রাহকরা ‘এন্ড্রয়েড ৭’ যুক্ত লেটেস্ট অপারেটিং সিস্টেমের ওয়ালটনের ৩২ ইঞ্চি স্মাটর্ টিভি এখন ২৩ হাজার ৮০০ টাকায় ও এলইডি টিভি ১৮ হাজার ৮০০ টাকায় কিনতে পারছেন। এদিকে ৩৯ ও ৪৩ ইঞ্চির মডেলের টিভিতে দাম কমেছে ২ হাজার টাকা। এখন ৩৯ ইঞ্চি স্মাটর্ টিভি ৩৪ হাজার ৯০০ টাকায় এবং এলইডি টিভি ২৯ হাজার ৯০০ টাকায় কেনা যাচ্ছে। আর ৪৩ ইঞ্চি স্মাটর্ ও এলইডি টিভির দাম কমিয়ে নিধার্রণ করা হয়েছে যথাক্রমে ৩৭ হাজার ৯০০ টাকা ও ৩৪ হাজার ৯০০ টাকা।

বিজয়ের মাসে ওয়ালটন টিভির অনলাইন ক্রেতাদের জন্য নগদ ছাড় ও ফ্রি হোম ডেলিভারির সুবিধা দেয়া হচ্ছে। ওয়ালটন ‘ই-প্লাজা’ থেকে অনলাইনে ওয়ালটনের যেকোনো টিভি কিনলেই গ্রাহক পাচ্ছেন ১০ শতাংশ পযর্ন্ত নগদ ছাড়। পাশাপাশি ই-প্লাজার ১৫ কিলোমিটারের মধ্যে রয়েছে ফ্রি হোম ডেলিভারী সুবিধা। গ্রাহকরা এই সুবিধা পাবেন পুরো ডিসেম্বরজুড়ে।

জানা গেছে, টিভির বড় পদার্য় ইউটিউব, ফেসবুক, ইন্টারনেট ব্রাউজিং, গেমিং, মোবাইলে রক্ষিত অডিও, ভিডিও, ইমেজ ইত্যাদি উপভোগ, লাজর্ ভিউ ভিউয়িং অ্যাঙ্গেল, হাই কন্ট্রাস্ট পিকচার, ডলবি ডিজিটাল সাউন্ড, নয়েজ রিডাকশন ও আল্ট্রা ¯িøম ডিজাইনের হওয়ায় বাজারে ওয়ালটন স্মাটর্ টিভির গ্রাহক চাহিদা ব্যাপকহারে বাড়ছে।

এর পরিপ্রেক্ষিতে গাজীপুরের চন্দ্রায় নিজস্ব কারখানায় স্মাটর্ টিভির উৎপাদন বাড়িয়েছে ওয়ালটন।

বতর্মানে স্থানীয় বাজারে ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির সবের্মাট ২৫টি মডেলের এন্ড্রয়েড স্মাটর্ টিভি রয়েছে। এর মধ্যে ৫৫ ও ৪৯ ইঞ্চিতে রয়েছে ১টি করে মডেল, ৪৩ ইঞ্চিতে ৩টি মডেল এবং ৩৯ ইঞ্চিতে ৫টি মডেল। তবে মধ্যম আয়ের গ্রাহকদের কথা বিবেচনা করে ৩২ ইঞ্চির স্মাটর্ টিভিতে সবচেয়ে বেশিসংখ্যক অথার্ৎ ১৫টি মডেল রয়েছে। এসব টিভির মধ্যে সম্প্রতি লেটেস্ট অপারেটিং সিস্টেম ‘এন্ড্রয়েড ৭’ যুক্ত ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির নতুন মডেলের টিভি বাজারে ছেড়েছে ওয়ালটন। নতুন মডেলের প্রতিটি টিভিতে রয়েছে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি বিল্ট-ইন মেমোরি।

ক্যাপশন:

গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন মাইক্রো-টেক করপোরেশনে স্থাপিত আইএসও ক্লাস সেভেন ডাস্ট ফ্রি ক্লিন রুমে সবার্ধুনিক প্রযুক্তির টেলিভিশন তৈরি করা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<26772 and publish = 1 order by id desc limit 3' at line 1