logo
  • Sat, 20 Oct, 2018

  যাযাদি রিপোটর্   ১৩ অক্টোবর ২০১৮, ০০:০০  

মাসেের্ল ফ্রিজ বিক্রিতে ৪০ শতাংশ প্রবৃদ্ধি

মাসেের্ল ফ্রিজ বিক্রিতে ৪০ শতাংশ প্রবৃদ্ধি
চলতি বছরের শুরু থেকেই ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভাটার্র প্রযুক্তির রেফ্রিজারেটর বাজারজাত করছে দেশীয় ব্র্যান্ড মাসের্ল। সেই সঙ্গে তারা বাজারে ছেড়েছে আধুনিক ডিজাইনের গøাস ডোর ফ্রিজ। ফলে, এ বছর স্থানীয় বাজারে মাসের্ল ফ্রিজের গ্রাহকপ্রিয়তা বেড়েছে ব্যাপক। এ বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর পযর্ন্ত ৯ মাসে গত বছরের একই সময়ের চেয়ে প্রায় ৪০ শতাংশ বেশি ফ্রিজ বিক্রি করেছে মাসের্ল।

কতৃর্পক্ষ জানিয়েছে, গত রোজা ও কোরবানি ঈদে স্থানীয় বাজারে ব্যাপক পরিমাণ মাসের্ল ফ্রিজ বিক্রি হয়েছে। পাশাপাশি দেশব্যাপী চলমান মাসের্ল ডিজিটাল ক্যাম্পেইনও বিক্রিতে গুরুত্বপূণর্ ভূমিকা রেখেছে।

জানা গেছে, স্থানীয় বাজারে ২০১৭ সালে প্রায় ১ লাখ ৬৯ হাজার ইউনিট ফ্রিজ বিক্রি হয়েছিল মাসেের্লর। এদিকে এ বছর জানুয়ারি থেকে সেপ্টেম্বর মাস পযর্ন্ত প্রায় ১ লাখ ৮৫ হাজার ইউনিট ফ্রিজ বিক্রি হয়েছে। যা ২০১৭ সালের মোট ফ্রিজ বিক্রির পরিমাণের চেয়েও বেশি। এর মধ্যে রোজা ও কোরবানি ঈদেই প্রায় দেড় লাখের মতো ফ্রিজ বিক্রি হয়েছে দেশীয় প্রতিষ্ঠানটির। আর চলতি বছরে মাসেের্লর টাগের্ট প্রায় ২ লাখ ৪০ হাজার ইউনিট ফ্রিজ বিক্রির।

এদিকে সারা দেশে চলছে মাসেের্লর ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩। অনলাইনে দ্রæত ও সবোর্ত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের উদ্যোগ বাস্তবায়নে চলছে মাসেের্লর এই ক্যাম্পেইন। বতর্মানে ক্যাম্পেইনের সিজন থ্রি চলছে। এর আগে চলতি বছরের এপ্রিল থেকে জুন পযর্ন্ত এবং জুলাই থেকে আগস্ট মাস পযর্ন্ত পরিচালিত ক্যাম্পেইনে গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় শুরু হয়েছে সিজন থ্রি।

এর আওতায় মাসের্ল পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য ফ্রি অথবা নিশ্চিত ক্যাশব্যাক।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near ') ORDER BY id' at line 1

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে