শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

এনসিসি ব্যাংক বোডের্র বিভিন্ন কমিটির চেয়ারম্যান নিবাির্চত

বিজ্ঞপ্তি
  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০
ইয়াকুব আলী মন্টু

এনসিসি ব্যাংক লিমিটেডের পরিচালনা পষের্দর সভায় স¤প্রতি এস. এম. আবু মহসিন পষের্দর নিবার্হী কমিটির চেয়ারম্যান, ইয়াকুব আলী মন্টু ঝঁুকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এবং মো. আমিরুল ইসলাম অডিট কমিটির চেয়ারম্যান পদে পুননির্বাির্চত হয়েছেন। নিবার্হী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসিন চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। দেশের শীষর্স্থানীয় শিল্পপতি আবু মহসিন কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের উদ্যোক্তা পরিচালক এবং সেন্ট্রাল হসপিটাল লিমিটেডের পরিচালক। তিনি অ্যালায়েন্স ডিপ সি ফিসিং লিমিটেড, জে এম শিপিং লাইন্স ও ফুড এন্ড একোমোডেশন কোং লিমিটেডের চেয়ারম্যান এবং ব্রাদাসর্ অক্সিজেন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

ঝঁুকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ইয়াকুব আলী মন্টু চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। স্বনামধন্য শিল্প উদ্যোক্তা ইয়াকুব আলী চট্টগ্রাম চেম্বার অব কমাসর্ এন্ড ইন্ডাস্ট্রিজের ভাইস প্রেসিডেন্ট এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের পরিচালক ছিলেন। এছাড়াও তিনি আলী ফ্যাশন লিঃ, আনোয়ারা পেপার মিল্্স, ডায়মন্ড সিমেন্ট, এইচজি এভিয়েশন, বাংলাদেশ ফাটির্লাইজার এন্ড এগ্রো কেমিক্যালস, রিজেন্ট স্পিনিং মিলস এবং রিজেন্ট এনাজির্ এন্ড পাওয়ার লিমিটেডসহ অনেক শিল্প প্রতিষ্ঠানের উদ্যোক্তা এবং চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

অডিট কমিটির চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম বরিশাল জেলার উজিরপুর উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগ থেকে বি.কম (অনাসর্) ও এম.কম. ডিগ্রি লাভ করেন। এছাড়া তিনি একজন চাটার্ডর্ একাউন্টেন্ট এবং চাটার্ডর্ সেক্রেটারি। তিনি প্রায় ২৯ বছর বিএসআরএস/বিডিবিএলে জেনারেল ম্যানেজার ও সিনিয়র কনসালট্যান্টসহ বিভিন্ন গুরুত্বপূণর্ পদে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সময়ে ব্যবস্থাপনা পরিচালকের অতিরিক্ত দায়িত্ব পালন করেন। আমিরুল ইসলাম বতর্মানে ঢাকা ডায়িং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং কোম্পানী ও হাক্কানী পাল্প এন্ড পেপার মিলসের স্বতন্ত্র পরিচালক। তিনি কে এম হাসান এন্ড কোম্পানি চাটার্ডর্ একাউন্ট্যান্টসের একজন সিনিয়র পাটর্নার। এছাড়া তিনি আইসিএবির একজন সিনিয়র ফ্যাকাল্টি মেম্বার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<12963 and publish = 1 order by id desc limit 3' at line 1