শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাহমুদউলস্নাহর ঘরে নতুন অতিথি

কন্যাসন্তানের প্রতীক্ষায় সাকিব
ক্রীড়া প্রতিবেদক
  ০৮ এপ্রিল ২০২০, ০০:০০
নিজ সন্তান ও স্ত্রীর সঙ্গে বাংলাদেশ টি২০ অধিনায়ক মাহমুদউলস্নাহ রিয়াদ -ফাইল ফটো

করোনাভাইরাসের কারণে স্থবির সময় চারদিকে ঘুরে বেড়াচ্ছে খারাপ খবর। থমকে যাওয়া আতঙ্কের এই সময় ভালো খবর শোনালেন বাংলাদেশ টি২০ দলের অধিনায়ক মাহমুদউলস্নাহ রিয়াদ। সোমবার রাতে দ্বিতীয় পুত্রসন্তানের বাবা হয়েছেন তিনি। সুখবর আছে সাকিব আল হাসানেরও। দ্বিতীয় কন্যাসন্তান আসছে সাকিব-শিশিরের ঘরে। অর্থাৎ দ্বিতীয়বারের মতো সাকিবের বাবা হতে আরও কিছুদিন বাকি।

সামাজিক যোগাযোগমাধ্যমে মাহমুদউলস্নাহ নিজেই জানিয়েছেন এই খবর। টি২০ কাপ্তান লেখেন, 'আলহামদুলিলস্নাহ, গত রাতে আমরা দ্বিতীয় পুত্র পেয়েছি। আমাদের জন্য দোয়া করবেন।'

মাহমুদউলস্নাহর পারিবারিক সূত্রে জানা গেছে, তার স্ত্রী জান্নাতুল কায়সার ও নবজাতক সন্তান দুইজনেই সুস্থ আছেন। ২০১১ সালে জান্নাতুল কাওসার মিষ্টির সঙ্গে জীবনের নতুন এক ইনিংস শুরু হয় রিয়াদের। এরপর ২০১২ সালে জন্ম নেয় এই দম্পতির প্রথম সন্তান। যার নাম রাখেন রাঈদ। ফের পুত্রসন্তানের বাবা হলেন রিয়াদ।

মঙ্গলবার দুপুরে সাকিব আল হাসান একটা ছবি পোস্ট করেছেন নিজের ফেসবুক পেজে। ছবিতে দেখা যাচ্ছে, পাঁচ বছরের কন্যা আলাইনা হাসান একটা নবজাতকের পোশাক ধরে আছে। পোশাকে লেখা, 'বাড়িতে স্বাগতম।' সাকিব ছবিতে লিখেছেন, 'বিগ সিস্টারহুড।'

এই ছবি পোস্ট করার পরই সামাজিক যোগাযোগমাধ্যমে তৈরি হয়েছে মানুষের কৌতূহল, সাকিব তাহলে আবারও বাবা হচ্ছেন। বাঁহাতি অলরাউন্ডার এই মুহূর্তে স্ত্রী-সন্তানের সঙ্গে আছেন যুক্তরাষ্ট্রে। তার পারিবারিক সূত্রে জানা গেল, নতুন অতিথি আসার কথা এই মাসের শেষদিকে। আলাইনা তার একটি বোন পেতে যাচ্ছেন, সাকিব আবারও হতে যাচ্ছেন কন্যাসন্তানের বাবা।

যুক্তরাষ্ট্রে করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় দেশে থাকা সাকিবের আত্মীয়স্বজনরা অবশ্য কিছুটা চিন্তিত। বাঁহাতি অলরাউন্ডার যদিও পরিবার নিয়ে আছেন উড কাউন্টিতে, যেখানে এখনো করোনার প্রকোপ কিছুটা কম। সাকিব গত মাসের দ্বিতীয় সপ্তাহে বাংলাদেশ থেকে গেছেন যুক্তরাষ্ট্রে। যুক্তরাষ্ট্রে পৌঁছেই একটি হোটেলে দুই সপ্তাহের কোয়ারেন্টিনে ছিলেন তিনি। এখন পরিবারের সঙ্গেই সময় কাটছে সাকিবের।

করোনাভাইরাসের সংক্রমণে আপাতত ক্রিকেট বন্ধ। অনেক সময় ক্রিকেটীয় ব্যস্ততার কারণে ঘরে আসা নতুন অতিথিদের সঙ্গেও তেমন সময় দেয়া সম্ভব হয় না ক্রিকেটারদের। এবার সাকিব-মাহমুদউলস্নাহরা নিশ্চয়ই নির্বিঘ্নেই সময় দিতে পারবেন নবজাতকদের।

২০১১ সালে সাকিব এবং শিশিরের পরিচয় ও প্রেম হয়। আর ১২-১২-১২ তারিখে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৫ সালের ৮ নভেম্বর তাদের ঘরে জন্ম নেয় প্রথম কন্যা আলাইনা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<95650 and publish = 1 order by id desc limit 3' at line 1