logo
শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬

  ক্রীড়া প্রতিবেদক   ০৫ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

কনসার্ট মাতাতে আসছেন তারা

কনসার্ট মাতাতে আসছেন তারা
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী কনসার্ট মাতাতে বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফের সঙ্গে আসছেন সংগীতশিল্পী কৈলাস খের ও সনু নিগম। ভারতীয়দের সঙ্গে থাকবেন বাংলাদেশের জনপ্রিয় দুই শিল্পী জেমস ও মমতাজ। ছয় তারকা ৮ ডিসেম্বর সন্ধ্যায় নাচে-গানে মাতাবেন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের মঞ্চ।

জাতীয় সংসদ নির্বাচনের কারণে বিপিএলের গত আসর ছিল অনাড়ম্বর। ছিল না কোনো উদ্বোধন অনুষ্ঠান। এবার জমকালো ও ব্যয়বহুল আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। উদ্বোধনী কনসার্টের পৃষ্ঠপোষকতা করবে বসুন্ধরা গ্রম্নপ। বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন, 'তৃতীয় পক্ষ ছাড়াই বিসিবি সরাসরি ভারতীয় শিল্পীদের চুক্তিবদ্ধ করেছে। বাংলাদেশ সরকার ও বিসিবির সঙ্গে সুসম্পর্ক থেকেই আসছেন তারা। তাদের কত টাকা দিতে হবে সেটি বলাটা ঠিক হবে না। কেননা সম্পর্কের খাতিরে তারা কিছুটা ছাড় দিয়েই আসবেন বিপিএলে পারফর্ম করতে।'

উদ্বোধন অনুষ্ঠানে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিপিএলের উদ্বোধনী ঘোষণার পর খেলা মাঠে গড়াবে ১১ ডিসেম্বর থেকে। মাঠের পূর্ব গ্যালারির সামনে চলছে মঞ্চ তৈরির কাজ। উল্টো দিকের প্রেসিডেন্ট বক্সের সামনে বানানো হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আলাদা মঞ্চ। গ্যালারির ভাঙা চেয়ার সরিয়ে বসানো হচ্ছে নতুন চেয়ার। বিপিএলের ইতিহাসে সবচেয়ে জমকালো উদ্বোধনী হতে যাচ্ছে এবার। বিসিবির এই আনন্দ আয়োজন যদিও খুব কম দর্শকই মাঠে বসে উপভোগ করতে পারবেন। কারণ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের দর্শক ধারণক্ষমতা ২৬ হাজার হলেও মঞ্চের পেছনে, ডান ও বাঁ-দিকের গ্যালারি কনসার্টের জন্য বরাদ্দ রাখছে না বিসিবি। সম্মুখের গ্র্যান্ড স্ট্যান্ড, ভিআইপি গ্যালারি, শহীদ জুয়েল স্ট্যান্ড ও শহীদ মুস্তাক স্ট্যান্ডে বসতে পারবেন দর্শকরা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে