logo
  • Thu, 18 Oct, 2018

  ক্রীড়া প্রতিবেদক   ১১ আগস্ট ২০১৮, ০০:০০  

সাব্বিরের ওপর কঠোর হচ্ছে বিসিবি

এই ধরনের বিশৃঙ্খলা আমি মনে করি ক্রিকেটের জন্য অত্যন্ত খারাপ। যেহেতু ক্রিকেটটা বাংলাদশে ভালো জায়গায় আছে, এটা নিয়ে বিতকর্ হোক, তা আমরা চাই না Ñনাজমুল হাসান পাপন

মাঠের বাইরে সাব্বিরের আচরণে অতিষ্ঠ বিসিবি। বারবার দৃষ্টান্তমূলক সাজা এবং অথর্দÐ দিয়েও হচ্ছে না লাভ। একটার পর একটা ঘটনায় আলোচিত সাব্বিরের নাম গুড বুক থেকে উঠিয়ে নিয়েছে বিসিবি।

আন্তজাির্তক ক্রিকেটে ফিরতে পারছে না এই ব্যাটসম্যান সে কারনেই। গত বছর বিপিএল চলাকালে টিম হোটেলে এক অনাকাক্সিক্ষত ঘটনা জানাজানি হলে সাব্বিরকে মোটা অংকের অথর্দÐ দিয়েও লাভ হয়নি।

প্রথম শ্রেণির ক্রিকেটে ম্যাচ অফিসিয়ালদের সামনে এক কিশোরের গায়ে হাত তুলে দ্বিতীয় দফায় বড় ধরনের অথর্দÐ দিতে হয়েছে সাব্বিরকে। শুধু অথর্দÐই নয়, ঘরোয়া ক্রিকেটে পেয়েছেন নিষেধাজ্ঞা। খেলতে পারেননি সবের্শষ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। এবার ওয়েস্ট ইন্ডিজ সফর চলাকালে ফেসবুকে আক্রমণাত্মক কমেন্টস করে হয়েছেন সমালোচিত। ওয়েস্ট ইন্ডিজ সফরে ৩ ম্যাচের ওডিআই সিরিজে সবর্সাক‚ল্যে রান ২৭, গড় ৯.০০। টি২০ সিরিজে ছিলেন দশের্কর কাতারে। এমনিতেই পারফমর্ করতে পারছেন না। তার ওপর একটার পর একটা ঘটনায় বিসিবিকে কেন বিব্রতকর পরিস্থিতিতে ফেলবেন?

সে কারণেই এই ক্রিকেটারের ওপর কঠোর হচ্ছে বিসিবি। এমনটাই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি-‘ এখানে ২জন ক্রিকেটারের নামই আসে। একজন এখনকার ক্রিকেটার, আরেকজন একটু পুরোনো। পুরনো যে, সে তো এখন দলে নাই। আরেকজন যে দলে আছে, সেও না থাকার মতো অবস্থায় ঝুলছে। এটা আপনাদের বুঝতে হবে। আমরা তো বাসায় গিয়ে মনিটর করে আসতে পারব না। ওদেরকেই বুঝতে হবে। সুযোগ দেয়া হয়েছে প্রচুর, কিন্তু ওরা শোধরানোর সুযোগ না নেয়, তাহলে ওটা ওদের সমস্যা। আমরা মনে করেছিলাম, শেষ যে বিচারটি হয়েছিল, তারপর সব ঠিক হয়ে যাবে। কিন্তু তাতেও যদি ঠিক না হয়, তাহলে তো কঠিন সিদ্ধান্ত নিতেই হবে, উপায় নেই। তবে এই ধরণের বিশৃঙ্খলা আমি মনে করি ক্রিকেটের জন্য অত্যন্ত খারাপ। যেহেতু ক্রিকেটটা বাংলাদশে ভালো জায়গায় আছে এবং বাইরেও সব জায়গায় খোঁজ-খবর রাখে, এটা নিয়ে বিতকর্ হোক, তা আমরা চাই না।’
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে