logo
  • Thu, 18 Oct, 2018

  ক্রীড়া প্রতিবেদক   ১১ আগস্ট ২০১৮, ০০:০০  

পরিশ্রমের ফল পেয়েছে মেয়েরা: ছোটন

সাফ অনূধ্বর্ ১৫ নারী চ্যাম্পিয়নশিপে দুদার্ন্ত শুরু করেছে বাংলাদেশ। বৃহস্পতিবার নিজেদের প্রথম ম্যাচেই পাকিস্তানকে ১৪-০ গোলে হারায় তারা। এই জয়ে সেমিফাইনাল অনেকটাই নিশ্চিত হয়ে গেছে বাংলাদেশের। পরের ম্যাচে তাদের প্রতিপক্ষ নেপাল। ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৩ আগস্ট। পাকিস্তানের বিপক্ষে এই বড় জয়কে দলের কোচ ছোটন সাত মাসের কঠোর পরিশ্রমের ফল হিসেবে দেখছেন।

দলের কোচ গোলাম রব্বানী ছোটন বলেছেন, ‘আমাদের ফুটবলাররা পাকিস্তানের বিপক্ষে অসাধারণ ফুটবল খেলেছে। ম্যাচের পুরো ৯০ মিনিটই তারা আধিপত্য বিস্তার করে। ম্যাচে তারা যে নিজেদের সবোর্চ্চটা উজার করে দিয়েছে তাতে আমি খুবই খুশি। এই সাফল্য দেশে আমাদের সাত মাসের কঠিন অনুশীলনের ফল। যারা আমাদের সমথর্ন দিয়ে অনুপ্রেরণা জুগিয়েছে সবাইকে অসংখ্য ধন্যবাদ।’ ম্যাচে একাই চারটি গোল করেছেন সামসুন্নাহার (জুনিয়র)।

আমি খুবই খুশি পাকিস্তানের বিপক্ষে এত বড় ব্যবধানের জয় পেয়ে। এবং এই ম্যাচে আমি ৪ টি গোল করতে পেরেছি। সেটাও আমার জন্য আনন্দের। আমি ছোটন স্যার এবং পল স্যারকে ধন্যবাদ দিতে চাই। তাদের নিদের্শনাতেই গত ৭ মাস আমরা যে ট্রেনিং করেছি তার ফল এই ম্যাচে পেয়েছি। হংকয়ে যেভাবে আমার দলকে চ্যাম্পিয়ন করেছিলাম এখানেও তেমনটা করতে চাই।

উঙ্গকন্যাদের এই সাফল্যে অবিভাদন জানিয়েছেন পাকিস্তানের কোচও, ‘ম্যাচ জয়ের জন্য বাংলাদেশের মেয়েদেরকে অভিনন্দন জানাই। তারা খ্বুই ভালো দল।স্পিড,স্কিল,ট্যাকটিকস এবং ট্যাকনিক্যালি তারা খুবই অভিজ্ঞতা সম্পন্ন একটা দল। পাকিস্তান একটা নতুন দল। সাফে আমরা এসেছি শুধু শেখার জন্য।’
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে