logo
সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৫ আগস্ট ২০১৯, ০০:০০  

অক্টোবরে বঙ্গবন্ধু গোল্ডকাপ

ক্রীড়া প্রতিবেদক

বঙ্গবন্ধু গোল্ডকাপের পরবর্তী আসর মাঠে গড়াচ্ছে আগামী ২২ অক্টোবর থেকে। শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির ১৬তম নিয়মিত সভায় এ সিদ্ধান্ত হয়েছে। যেখানে সভাপতিত্ব করেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

এ ছাড়াও সভায় সর্বসম্মতিক্রমে নিম্নোক্ত আরও যে যে সিদ্ধান্ত নেয়া হয় সেগুলো হচ্ছে- 'এএফসি কাপ ২০১৯' এর গ্রম্নপ-ই পর্বের খেলায় আবাহনী লিমিটেড ঢাকা গ্রম্নপ চ্যাম্পিয়ন হয়ে 'এএফসি কাপ ২০১৯' এর ইন্টার জোনাল পেস্ন-অফ সেমিফাইনাল খেলার গৌরব অর্জন করায় ঢাকা আবাহনীকে অভিনন্দন জানানো হয়। একইসঙ্গে মহিলা ফুটবল খেলোয়াড় সাবিনা খাতুন 'সেইভ দ্য চিলড্রেনের' বাংলাদেশের অ্যাম্বাসেডর হওয়ায় এবং 'এএফসি কাপ ২০১৯' এর খেলায় এএফসির ওয়েবসাইটে মামুনুল ইসলাম ও সোহেল রানার গোল 'আলিনাজ গোল অব দ্য উইক' নির্বাচিত হওয়ায় তাদেরও অভিনন্দন জানান হয়। সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও 'বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের পয়েন্ট টেবিল অনুমোদন করা হয়।

এ ছাড়াও আগামী ২২ অক্টোবর হতে ২ নভেম্বর পর্যন্ত 'বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট এবং ১৬ নভেম্বর ২০১৯ 'বাফুফে এজিএম' আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে