logo
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১০ আগস্ট ২০১৯, ০০:০০  

নেইমারকে ১০ কোটি ইউরো দিতে রাজি রিয়াল!

নেইমারকে ১০ কোটি ইউরো দিতে রাজি রিয়াল!
নেইমার
ক্রীড়া ডেস্ক

নতুন মৌসুমের শুরুতেই নেইমারকে টানতে চাই রিয়াল মাদ্রিদ। এজন্য দলটি লুকা মদ্রিচের সঙ্গে আরও ১০ কোটি ইউরো পিএসজিকে দিতে রাজি। এমনটাই জানিয়েছে ব্রিটিশ ক্রীড়া বিষয়ক গণমাধ্যম স্কাই স্পোর্টস। এদিকে অনেকদিন ধরেই গুঞ্জন ফের বার্সেলোনায় ফিরতে চান নেইমার। কিন্তু তার ইচ্ছা পূরণে যে পরিমাণ অর্থ পিএসজিকে দিতে হবে, তা আপাতত নেই কাতালানদের।

বার্সেলোনার অর্থের যোগান অবশ্য হয়ে যাবে যদি ফিলিপে কৌতিনহো ও রাফিনহাদের বিক্রি করে। কিন্তু তারা ক্লাব ছাড়বেন কি-না তা নিশ্চিত নয়। ফলে বার্সা জোরালোভাবে নেইমারের জন্য প্রস্তাব দিতে পারছে না পিএসজির কাছে। আর এই সুযোগ লুফে নিতে চাইছে রিয়াল।

গ্যালাক্টিকোসদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ আগেও কয়েকবার নেইমারকে দলে টানতে চেয়েছেন। কিন্তু সফল হননি। এবারে তাই আঁটঘাট বেঁধে নামতে চাইছেন তিনি। এদিকে জনপ্রিয় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল ডট কম জানিয়েছে, নেইমারের জন্য ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পিএসজিকে দেবে রিয়াল। সঙ্গে লুকা মদ্রিচকেও দিতে রাজি তারা। আর চুক্তির মেয়াদ হবে পাঁচ বছরের। নেইমার অবশ্য এ বিষয় নিয়ে এখনও মুখ খোলেননি।

এর আগে ২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। কিন্তু সেখানে খুব একটা স্বস্তিতে নেই এ তারকা। এরই মধ্যে দল ছাড়তে চাওয়ার বিষয়টা পিএসজিকে জানিয়েও দিয়েছেন নেইমার। উপযুক্ত দাম পেলে তাকে ছাড়তেও রাজি ক্লাবটি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে