মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২৩ মার্চ ২০১৯, ০০:০০

ওয়ালটন কাপ গলফ উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক

ওয়ালটন কাপ গলফ সাভার গলফ কোর্সে শুরু হয়েছে। তিনদিনব্যাপী এই প্রতিযোগিতার শুক্রবার হয়েছে আনুষ্ঠানিক উদ্বোধন। সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন সাভার এরিয়ার স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মশিউর রহমান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রম্নপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল রকিব উদ্দিন খান, সেন্টার অ্যান্ড স্কুলের কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল জামাল হোসেন এবং সাভার গলফ ক্লাবের প্রধান নির্বাহী মেজর এএনএম আব্দুল আহাদ (অব.)।

জাতীয় সার্ফিং প্রতিযোগিতা এপ্রিলে

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ সার্ফিং অ্যাসোসিয়েশনের উদ্যোগে আগামী ২৫-২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে ৫ম জাতীয় সার্ফিং প্রতিযোগিতা। তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে কক্সবাজার সমুদ্রসৈকতের লাবণী পয়েন্টে। বাংলাদেশ সার্ফিং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (এপিডি) শেখ ইউসুফ হারুন এ বিষয়ে বলেন, 'জাতীয় সার্ফিং প্রতিযোগিতা আয়োজনের প্রস্তুতি চলছে। ২৫-২৭ এপ্রিল তারিখ নির্ধারণ করা হয়েছে। গত বুধবার বিএসএর নির্বাহী কমিটির সভায় এ বিষয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। আশা করছি, আগামী আসরটি আরও সফলভাবে আয়োজন করা সম্ভব হবে।'

জরিমানা দিয়েই বাঁচলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক

অ্যাটলেটিকো মাদ্রিদের সমর্থকদের উদ্দেশে অশ্লীল অঙ্গভঙ্গি করে নিষেধাজ্ঞার ঝুঁকিতে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এজন্য বড় শাস্তি পাওয়ায় সম্ভাবনা জেগেছিল তার। কিন্তু শেষ পর্যন্ত তেমনটি হয়নি। তবে স্বস্তির খবর, শুধু জরিমানা দিয়েই পার পেয়ে গেছেন জুভেন্টাসের পর্তুগিজ ফরোয়ার্ড। বৃহস্পতিবার জুভেন্টাস এ তারকাকে শুধুমাত্র ২০ হাজার ইউরো জরিমানা করেছে উয়েফা। তার মানে এ যাত্রায় জরিমানা গুনেই বাঁচলেন সিআর সেভেন।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে জুভেন্টাসকে ২-০ গোলে হারানো ম্যাচের সময় অশ্লীল অঙ্গভঙ্গি করেছিলেন অ্যাটলেটিকোর কোচ দিয়েগো সিমিওনে। তুরিনে ফিরতি লেগে রোনালদোর হ্যাটট্রিকে অ্যাটলেটিকোকে ৩-০ গোলে হারায় জুভেন্টাস। ম্যাচ শেষে সিমিওনের মতো একই কাজ করেন রোনালদোও। আর তাতে রোনালদোর এক থেকে তিন ম্যাচের নিষেধাজ্ঞার শঙ্কা জেগেছিল।

তবে শেষ পর্যন্ত নিষেধাজ্ঞা এড়ালেন পর্তুগিজ তারকা। বৃহস্পতিবার তাকে ২০ হাজার ইউরো জরিমানা করার কথা জানায় উয়েফা। একই অঙ্কের জরিমানা করা হয়েছিল সিমিওনেকেও। আর তাই এখন কোয়ার্টার ফাইনালে আয়াক্সের বিপক্ষে রোনালদোর খেলতে কোনো বাধা নেই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<42259 and publish = 1 order by id desc limit 3' at line 1