শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

৬৭ রানে অলআউট জিম্বাবুয়ে

ক্রীড়া ডেস্ক
  ১৯ জুলাই ২০১৮, ০০:০০
উইকেট পাওয়ার পর সতীথের্দর সঙ্গে পাকিস্তানের পেস অলরাউন্ডার ফাহিম আশরাফের উদযাপন। বুধবার সিরিজের তৃতীয় ওয়ানডেতে তার আগুনে বোলিংয়ে ৬৭ রানেই অলআউট হয়ে যায় জিম্বাবুয়ে Ñওয়েবসাইট

পাকিস্তানের বিপক্ষে সিরিজ নিধার্রণী লড়াইয়ে নেমেছিল তারা। কিন্তু জিম্বাবুয়ে সিরিজ তো বঁাচাতে পারলই না, উল্টো ঘরের মাঠে ৬৭ রানে অলআউট হওয়ার লজ্জা পোহাতে হলো তাদের। বুধবার বুলাওয়েতে সিরিজের তৃতীয় ওয়ানডেতে ফাহিম আশরাফের আগুনে বোলিংয়ে ২৫.১ ওভারেই গুটিয়ে যায় স্বাগতিকদের ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে ৯.১ ওভারেই ৯ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান। এই জয়ের সুবাদে ৫ ম্যাচের সিরিজটা ৩-০ ব্যবধানে নিশ্চিত করে ফেলেছে সরফরাজ আহমেদের দল।

টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে নামার সিদ্ধান্তটাই যেন কাল হয়েছে জিম্বাবুয়ের। শুরু থেকেই পাকিস্তানি বোলারদের তোপে সোজা হয়ে দঁাড়াতে পারেননি জিম্বাবুুয়ের ব্যাটসম্যানরা। আসা যাওয়ার মিছিলে মাত্র তিনজন পেরেছেন দুই অঙ্কের কোটা ছুঁতে। ৬৭ রানেই থেমে যায় তারা। পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতে এটি জিম্বাবুয়ের সবির্নম্ন রানের ইনিংস। মূলত পাকিস্তানি অলরাউন্ড ফাহিম আশরাফ মেরুদÐ ভেঙে দিয়েছেন জিম্বাবুয়ের ব্যাটিং লাইনআপের। ৮.১ ওভার বোলিং করে ২ মেডেনে ২২ রান খরচায় ক্যারিয়ারে প্রথমবার ৫ উইকেট নেন তিনি। এছাড়া আরেক পেসার জুনায়েদ খান দুটি এবং উসমান খান, ইয়াসির শাহ আর শাদাব খান নেন একটি করে উইকেট।

৬৮ রানের মামুলি টাগেের্ট ব্যাট করতে নেমে ফখর জামানের অপরাজিত ৪৩ (২৪ বল) রানের বিধ্বংসী ইনিংসে ৯ ওভারেই জয় তুলে নেয় পাকিস্তান। এছাড়া ১৯ রান করে অপরাজিত থাকেন বাবর আজম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<4149 and publish = 1 order by id desc limit 3' at line 1