logo
শুক্রবার ২৬ এপ্রিল, ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

রেকডর্ বেতনে জুভেন্টাসে রামসি!

ক্রীড়া ডেস্ক

আসের্নালের সঙ্গে ১১ বছরের সম্পকের্র ইতি টেনে জুভেন্টাসে যোগ দিতে যাচ্ছেন অ্যারন রামসি। সোমবার ওয়েলস মিডফিল্ডারের সঙ্গে চার বছরের চুক্তির খবর নিশ্চিত করেছে সিরি‘আর চ্যাম্পিয়নরা। আগামী জুলাইয়ে তুরিনের ক্লাবটিতে যোগ দেবেন তিনি। ইংলিশ মিডিয়ার খবর অনুযায়ী জুভেন্টাসে রামসির বেতন হতে যাচ্ছে মাসে ১৬ লাখ পাউন্ড, যা ব্রিটিশ খেলোয়াড়ের মধ্যে সবোর্চ্চ।

শুধু তাই নয়, সারাবিশ্বে বেতনের দিক দিয়ে আট নম্বরে থাকছেন রামসি। বেতনের দিক দিয়ে কিলিয়ান এমবাপে আর মেসুত ওজিলকে পেছনে ফেলে দেবেন তিনি। এদিকে, রামসি ছাড়াও রিয়াল মাদ্রিদ থেকে ব্রাজিলিয়ান তারকা মাসেের্লাকেও নেয়ার চেষ্টা করছে জুভিরা। সেই সঙ্গে তুরিনের বুড়িদের নজরে আছেন রিয়ালেরই আরেক তারকা মাকোর্ আসেনসিও। মাসেের্লা আর আসেনসিওর সঙ্গে রিয়ালে খেলেছেন রোনালদো। তাদের বিষয়ে জুভি কমর্কতাের্দর কাছে সুপারিশও করেছেন সিআর সেভেন।

২০০৮ সালে কাডির্ফ সিটি থেকে আসের্নালে যোগ দেয়ার পর ২৫৬টি প্রিমিয়ার লিগ ম্যাচ খেলেছেন রামসি। গানারদের সঙ্গে এই মৌসুম পযর্ন্ত চুক্তি ছিল তার। নতুন করে চুক্তিপত্রে সই করেননি তিনি। জানুয়ারির শুরুতে জুভেন্টাসের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার

খবর দেন তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে