বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২২ জানুয়ারি ২০১৯, ০০:০০

কুনুইয়ে অস্ত্রোপচার লাগবে ওয়ানাের্ররও

ক্রীড়া ডেস্ক

কুনুইয়ের চোট নিয়েই বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট সিক্সাসের্র হয়ে খেলেছেন শেষ কয়েকটি ম্যাচ। তবে সিলেটপবর্ শেষেই এই অস্ট্রেলিয়ান ফিরে গেছেন দেশে। সেখানে গিয়েই জানতে পেরেছেন, ইনজুরি আক্রান্ত কুনুইয়ে ছোটখাটো একটা অস্ত্রোপচার করাতেই হবে। তাই আর দেরি করতে চাননি বঁাহাতি ওপেনার। জানা গেছে, আজই অস্ত্রোপচার করানো হবে ওয়ানাের্রর কুনুইয়ে।

ওয়ানার্র আশা করছেন, অস্ত্রোপচারের পর একসপ্তাহ ¯িøং পড়ে থাকতে হবে এবং এর তিন সপ্তাহ পর থেকেই পুরোদমে অনুশীলনে ফিরতে পারবেন। ফলে স্টিভ স্মিথের মতো ওয়ানাের্রর বিশ্বকাপ পরিকল্পনায় কোনো ব্যাঘাত ঘটছে না। স্মিথের কুনুইয়ের ইনজুরিটা আরও গুরুতর। অস্ত্রোপচারের পর অন্তত ছয় সপ্তাহ তার কুনুই বন্ধনী দিয়ে আটকে রাখতে হবে।

ওয়ানার্র আর স্মিথের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে আগামী ২৮ মাচর্। ফলে পাকিস্তানের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের মাঝপথেই দলভুক্ত হওয়ার সুযোগ থাকছে তাদের জন্য। তবে পরিস্থিতি বলছে, ইনজুরি কাটিয়ে কেবল ওয়ানার্রই ওই সময় ফেরার মতো অবস্থায় থাকবেন। স্মিথকে লড়তে হবে সময়ের সঙ্গে। আইপিএলের শুরুর দিককার কয়েকটি ম্যাচেও মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে।

রিয়ালেই থাকতে চান মদ্রিচ

ক্রীড়া ডেস্ক

চলতি মৌসুমের শুরু থেকেই ইন্টার মিলানের নজরে রয়েছেন লুকা মদ্রিচ। কিন্তু প্রাণের ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে আপাতত অন্য কোথাও যেতে চান না ক্রোয়াট মিডফিল্ডার। লা লিগায় সেভিয়ার বিপক্ষে ম্যাচের পর রিয়ালের প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়েছেন তিনি। বলেছেন, আরও কয়েক বছর থাকতে চান সান্তিয়াগো বানার্ব্যুতে।

২০২০ সাল পযর্ন্ত রিয়ালের সঙ্গে চুক্তি আছে মদ্রিচের। বতর্মান ব্যালন ডি’অর জয়ী তারকা মেয়াদটা আরও বাড়িয়ে নিতে চান, ‘আমার চুক্তি শেষ হতে এখনো দেড় বছর বাকি। আমি স্থির আছি, এখনো অনেক সময়। তবে আমার আকাক্সক্ষা হলো এখানে আরও বেশি সময় থেকে যাওয়া। আমি এখনো ততটা খুশি, যতটা ছিলাম বানার্ব্যুতে প্রথম দিনে এসে।’

শেষ মুহূতের্ অস্ট্রেলিয়া দলে প্যাটারসন

ক্রীড়া ডেস্ক

প্রস্তুতি ম্যাচে আলো ছড়িয়েছেন কাটির্স প্যাটারসন। এই ব্যাটসম্যানের পারফরম্যান্স নজর কেড়েছে অস্ট্রেলিয়ার নিবার্চকদের। তাই একটু দেরিতে হলেও শ্রীলংকার বিপক্ষে দুই টেস্টের সিরিজের দলে প্যাটারসনকে অন্তভুর্ক্ত করেছেন তারা। সিরিজের প্রথম টেস্টটি গ্যাবায় শুরু হবে ২৪ জানুয়ারি, দ্বিতীয়টি শুরু হবে মানুকা ওভালে ১ ফেব্রæয়ারি।

নিউসাউথ ওয়েলসের ২৫ বছর বয়সী বঁাহাতি ব্যাটসম্যান প্যাটারসন শ্রীলংকার বিপক্ষে তিন দিনের ম্যাচে হঁাকিয়েছেন দুটি সেঞ্চুরি (১৫৭* এবং ১০২*)। এমন পারফরম্যান্স দেখে তাকে আর দলের বাইরে রাখতে পারেননি অজি নিবার্চকরা। প্রধান নিবার্চক ট্রেভর হনস বলেছেন, ‘প্যাটারসন অনেক দিন ধরে তার নিবার্চনের বিষয়টিকে পারফমর্ করে আমাদের সামনে মেলে ধরছিল। নিউসাউথ ওয়েলস থেকে টপ অডাের্র সে কিন্তু ধারাবাহিক পারফরমারদের একজন।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33325 and publish = 1 order by id desc limit 3' at line 1