logo
  • Thu, 20 Sep, 2018

  অনলাইন ডেস্ক    ১৩ জুলাই ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

সরেই যাচ্ছেন সাম্পাওলি

ক্রীড়া ডেস্ক

জাতীয় দলের সঙ্গে আজেির্ন্টনার অনূধ্বর্-১৯ দলের দায়িত্ব নিতে যাচ্ছেন হোহের্ সাম্পাওলি। দুদিন না যেতেই এমন খবরের উল্টো খবর। জুনিয়রদের দায়িত্ব নেয়া নয়, বরং জাতীয় দল থেকেই সরে যেতে চাইছেন সাম্পাওলি। আর সেটা হতে পারে দু-একদিনের মধ্যেই।

বিশ্বকাপ ব্যথর্তার পর তার বরখাস্তই যখন ধরে নিয়েছিলেন সবাই। তখনই সাম্পাওলিকে জাতীয় দলের সঙ্গে আজেির্ন্টনার অনূধ্বর্-২০ দলের দায়িত্বও দেয়ার কথা জানায় দেশটির ফুটবল ফেডারেশন। কিন্তু বৃহস্পতিবার স্প্যানিশ ক্রীড়া দৈনিক মাকার্ জানাচ্ছে, অনূধ্বর্-২০ দলের দায়িত্ব নিচ্ছেন না সাম্পাওলি। আজেির্ন্টনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) এক ঘনিষ্ঠ সূত্রের বরাতে পত্রিকাটি জানায়, জুনিয়র দলের দায়িত্ব নিতে অস্বীকার করেছেন সাম্পাওলি এবং দু-একদিন, এমনকি কয়েক ঘণ্টার মধ্যেও সরে যেতে পারেন তিনি।

ওই সূত্র আরও জানায়, চলতি বছরের শেষ পযর্ন্ত সাম্পাওলিকে দায়িত্বে রাখতে চায় এএফএ। তবে সাম্পাওলি নিজে থেকে সরে গেলে সুবিধা হবে এএফএ’র। কারণ ২০১৯ কোপা আমেরিকার আগে বরখাস্ত করলে ৯ মিলিয়ন ইউরো দিতে হবে তাকে। আর কোপা পযর্ন্ত তাকে রাখলে অঙ্কটা নেমে আসবে ১.৫ মিলিয়ন ইউরোতে। তবে সাম্পাওলি নিজে থেকে সরে গেলে কোনো ক্ষতিপূরণ দিতে হবে না ফেডারেশনকে।

গোড়ালির চোটে ছিটকে গেলেন শফিউল

ক্রীড়া প্রতিবেদক

ওয়েস্ট ইন্ডিজ সফরে সিরিজের প্রথম টেস্টের একাদশে ছিলেন না শফিউল ইসলাম। দ্বিতীয় টেস্টে খেলা নিশ্চিতই ছিল। কিন্তু বাদ সাধলো গোড়ালির চোট। বৃহস্পতিবার রাতে জ্যামাইকার স্যাবাইনা পাকের্ শুরু হওয়া টেস্টে মাঠে নামতে পারেননি ডানহাতি পেসার। তিন থেকে ছয় সপ্তাহ থাকতে হবে মাঠের বাইরে।

মঙ্গলবার অনুশীলনে ডান পায়ের গোড়ালিতে চোট পান শফিউল। জাতীয় দলের ফিজিও থিহান চন্দ্রমোহনের বরাত দিয়ে বিসিবি জানিয়েছে, শফিউলের ডান পায়ের গোড়ালি ও লিগামেন্ট কিছুটা মচকেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে