logo
সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮, ৩ পৌষ ১৪২৫

  ক্রীড়া ডেস্ক   ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

আবার হার চেলসির

আবার হার চেলসির
হারের হতাশা ইডেন হ্যাজাডের্র চোখেমুখে। প্রতিপক্ষ খেলোয়াড়ের সান্ত¡নাও চেলসির বেলজিক ফরোয়াডের্র হতাশা দূর করতে পারেনি Ñওয়েবসাইট
ইংলিশ প্রিমিয়ার লিগে আবারও হারের স্বাদ পেল চেলসি। বুধবার রাতে উলভারহ্যাম্পটন ওয়ানডারাসের্র মাঠে শুরুতে এগিয়ে যাওয়া মাউরিসিও সারির দল দ্বিতীয়াধের্ দুই গোল হজম করে। তাতে প্রতিপক্ষের মাঠে ২-১ গোলে হেরেছে বøুজরা। চলতি লিগে এটা তাদের দ্বিতীয় পরাজয়। এদিকে লিগ ওয়ানে আবারও পয়েন্ট খঁুইয়েছে প্যারিস সেন্ট জামের্ই (পিএসজি)। স্ট্রাসবুগের্র সঙ্গে নেইমারকে ছাড়া কোনোরকম ১-১ গোলে ড্র করে মাঠ চেছেছে থমাস টুখেলের শিষ্যরা।

মোলিনক্সে উলভারহ্যাম্পটনের বিপক্ষে ১৮ মিনিটে এগিয়ে যায় চেলসি। রুবেন লোফটাস-চিকের ওই গোলে প্রথমাধের্ এগিয়ে থেকে শেষ করে বøুজরা। কিন্তু বিরতির পর চার মিনিটের ব্যবধানে দুই গোলে বড় ধাক্কা খায় মাউরিও সারির দল। ৫৯ মিনিটে রাউল হিমেনেসের সমতাসূচক গোলের পর ৬৩ মিনিটে প্রিমিয়ার লিগ ক্যারিয়ারের প্রথম গোল করেন ডিওগো জোতা (২-১)। আর তাতেই বøুজদের পরাজয় নিশ্চিত হয়। এই হারে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের চারে নেমে গেছে চেলসি। বানির্লকে ২-১ গোলে হারানো লিভারপুল ১৫ ম্যাচ শেষে ৩৯ পয়েন্ট নিয়ে আছে টেবিলের দ্বিতীয় স্থানে।

এদিকে, আসের্নালের বিপক্ষে ঘরের মাঠে মুস্তাফির গোলে ২৬ মিনিটেই পিছিয়ে পড়ে ম্যানইউ। চার মিনিট পরই অ্যান্থনি মাশার্ল গোল করে সমতা ফেরান। বিরতির পর আবারও এগিয়ে যায় আসের্নাল। এবার অবশ্য গোলদাতা গানার্রদের কেউ নয়, ম্যানইউর মাকোর্স রোহো (আত্মঘাতি)। অবশ্য এক মিনিট পরই জেসে লিনগাডর্ গোল করে সমতা ফেরান (২-২)। বাকি সময়ে এই সমতা আর কেউ ভাঙতে পারেনি। এই ড্রয়ের ফলে ১৫ ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে হোসে মরিনহোর দল রয়েছে অষ্টম স্থানে। আর সমান ম্যাচ থেকে ৩১ পয়েন্ট নিয়ে আসের্নাল রয়েছে পঞ্চম স্থানে।

এদিকে কোপা দেল’রের রাউন্ড অব-৩২ এর দ্বিতীয় লেগের ম্যাচে কালচারাল লিওনেসাকে ৪-১ গোলে হারিয়েছে বাসেের্লানা। প্রথম লেগের ম্যাচে বাসেের্লানা জয় পেয়েছিল ১-০ গোলে। দুই লেগ মিলে ৫-১ ব্যবধানে এগিয়ে থেকে রাউন্ড অব সিক্সটিন নিশ্চিত করেছে কাতালানরা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে