logo
  • Tue, 23 Oct, 2018

  ক্রীড়া ডেস্ক   ১১ অক্টোবর ২০১৮, ০০:০০  

রংপুর রাইডাসের্ অ্যালেক্স হেলস

বাংলাদেশি সমথর্কদের কাছে খুব পরিচিত একটি নাম অ্যালেক্স হেলস। দুই বছর আগে বাংলাদেশ সফরে এসেছিল ইংল্যান্ড। কিন্তু নিরাপত্তার অজুহাতে দলের সঙ্গে ওই সময় আসেননি হেলস। সেই হেলসই আগামী মৌসুমে বিপিএল খেলতে রংপুর রাইডাসের্ নাম লিখিয়েছেন।

২০১৬ সালে ইংল্যান্ডের বাংলাদেশ সফর থেকে নাম প্রত্যাহার করে নেয়া দুই খেলোয়াড়ের মধ্যে একজন ছিলেন হেলস। অপরজন ওয়ানডে অধিনায়ক উইয়ন মরগান। সে সময় এই দুই ক্রিকেটারকে নিয়ে সমালোচনা হয় খোদ ইংল্যান্ডেই। তবু তারা সিদ্ধান্তে অনড় ছিলেন। ওই সফরটি নিবিের্ঘœ শেষ করে যায় ইংল্যান্ড দল। বিপিএল খেলতে এবার বাংলাদেশে আসার বিষয়ে সেটাই হয়তো সাহস জুগিয়েছে হেলসকে। তাছাড়া মোটা অঙ্কের টাকার বিষয়টা তো আছেই।

২০১৮-১৯ মৌসুমের জন্য বিপিএল ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডাসের্র সঙ্গে চুক্তি হয়েছে হেলসের। দলের প্রধান নিবার্হী ইশতিয়াক সাদেক এই বিষয়টি নিশ্চিত করেছেন। বিদেশি খেলোয়াড়ের চুক্তিতে আসা দুই খেলোয়াড়ের মধ্যে প্রথমজন হেলস। তিনি যুক্ত হলেন রংপুরের ধরে রাখা চার খেলোয়াড়Ñক্রিস গেইল, মাশরাফি বিন মতুর্জা, নাজমুল ইসলাম অপু এবং মোহাম্মদ

মিঠুনের সঙ্গে।

রংপুর রাইডাসের্ কোচ টম মুডির সঙ্গে বেশ ভালোই জমবে হেলসের। কেননা আইপিএলে সানরাইজাসর্ হায়দরাবাদের খেলোয়াড় হিসেবে কোচ মুডির সঙ্গে বোঝাপড়া আছে ইংলিশ ওপেনারের।

এদিকে এবি ডি ভিলিয়াসের্ক নেয়ারও চেষ্টা করছে রংপুর। তবে প্রোটিয়া সুপারম্যানকে পাওয়া সহজ হবে না। কারণ এবার জানুয়ারির প্রথম দিকে বিপিএল হওয়ার কথা। ওই সময় বিগ ব্যাশ রয়েছে। অস্ট্রেলিয়ায় ওই আসরটি না খেলে বিপিএল খেলতে ডি ভিলিয়াসর্ বাংলাদেশে আসবেন কিনা, তা নিয়ে প্রশ্ন থাকছেই।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে