logo
শনিবার ১৫ ডিসেম্বর, ২০১৮, ১ পৌষ ১৪২৫

  ক্রীড়া ডেস্ক   ২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

এশিয়া কাপ শেষ হাদির্ক পান্ডিয়ার

এশিয়া কাপ শেষ হাদির্ক পান্ডিয়ার
বুধবার এভাবেই স্ট্রেচারে পান্ডিয়াকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় Ñওয়েবসাইট
পাকিস্তানের বিপক্ষে বুধবার খেলা চলাকালীন কোমরে চোট পেয়েছিলেন হাদির্ক পান্ডিয়া। মাঠ ছাড়তে হয়েছিল স্ট্রেচারে চড়ে। বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোডর্ (বিসিসিআই) জানিয়ে দিল, এশিয়া কাপে আর খেলতে পারছেন না এই পেস অলরাউন্ডার। আর তাই পান্ডিয়ার বদলে ভারতীয় স্কোয়াডে যোগ দেবেন দীপক চাহার।

শুধু যে পান্ডিয়ারই এশিয়া কাপ শেষ হয়েছে তা নয়। এই দলে যোগ দিয়েছেন অক্ষর প্যাটেল ও শাদুর্ল ঠাকুরও। আর তাই বলা যায় চোটে জজির্ড়ত ভারতের এশিয়া কাপ মিশন। আজ (শুক্রবার) বাংলাদেশের বিপক্ষে সুপার ফোরের প্রথম ম্যাচ খেলতে নামবে রোহিত শমার্র দল। তবে তার আগে বৃস্পতিবার পান্ডিয়ার সঙ্গে এই দুই জনেরও এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার খবর নিশ্চিত করেছে বিসিসিআই।

বুধবার পাকিস্তানের ইনিংসের ১৮তম ওভারে বল করছিলেন পান্ডিয়া। এ সময় হঠাৎ করেই কোমারে প্রচÐ ব্যথা অনুভব করেন তিনি। পড়ে যান মাটিতে। ব্যথা এতো তীব্র ছিল যে, উঠে দঁাড়াতেও পারছিলেন না। ফলে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। তাকে নিয়ে ভয়ে ছিলেন ফিজিও। শঙ্কা জেগেছিল, হাটর্ অ্যাটাক কিংবা খিঁচুনির মতো কোনো সমস্যা হয়েছে কি না। সেটা হয়নি। তবে পরীক্ষা-নিরীক্ষা পর জানা গেছে, পিঠের নিচের অংশে টান পড়েছে পান্ডিয়ার। তাতেই তার এশিয়া কাপ শেষ।

এদিকে চোটের কারণে এশিয়া কাপ শেষ হয়ে গেছে ভারতের আরও দুই ক্রিকেটারেরÑ অক্ষর প্যাটেল ও শাদুর্ল ঠাকুর। হংকংয়ের বিপক্ষে কুঁচকিতে ব্যথা পান শাদুর্ল। অক্ষরে বদলে দলে ডাক পেয়েছেন রবীন্দ্র জাদেজা। আর শাদুের্লর জায়গায় এসেছেন সিদ্ধাথর্ কৌল। জাদেজা সবশেষ ওয়ানডে খেলেছেন এক বছর আগে। আর কৌল দুই দিন আগে ভারত দলের নেট বোলার হিসেবে আরব আমিরাতেই ছিলেন। পাঞ্জাবের হয়ে বিজয় হাজারে ট্রফিতে খেলতে তিনি ভারতে ফিরে এসেছিলেন। ৪৮ ঘণ্টার মধ্যেই আবার তাকে আমিরাতের বিমান ধরতে হচ্ছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে