বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৯ মার্চ ২০২০, ০০:০০

ট্রেনের ধাক্কায়

একজন নিহত

খুলনা অফিস

খুলনায় ট্রেনের ধাক্কায় শেখ শামসুল হক (৫১) নামে ব্র্যাকের এক শাখা ব্যবস্থাপক নিহত হয়েছেন। বুধবার সকাল সোয়া ১০টার দিকে জেলার ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা রেল স্টেশন আউটারে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোয়া ১০টার দিকে মোটরসাইকেলে তিনি বেজেরডাঙ্গা রেলস্টেশন আউটার পার হওয়ার সময় খুলনা থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী আপ রকেট ট্রেন তাকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃতু্য ঘটে। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে আগুন ধরে যায়। খবর পেয়ে দুপুরে জিআরপি থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে জিআরপি থানায় মামলা হয়েছে। ধারণা করা হচ্ছে মোটরসাইকেল চালানোর সময়ে হেলমেটের মধ্যে রাখা মোবাইল ফোনে তিনি কথা বলায় ট্রেনের শব্দ শুনতে পাননি।

চট্টগ্রামে পুড়েছে

দোকান, গুদাম

যাযাদি ডেস্ক

চট্টগ্রামের চান্দগাঁওয়ে আগুনে পুড়েছে দোকান, গুদামসহ ১৭টি স্থাপনা। বুধবার ভোরে চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস জানায়।

কালুরঘাট ফায়ার স্টেশনের কর্মকর্তা অতীশ চাকমা বলেন, রাত সাড়ে ৩টার দিকে বৈদু্যতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়। কালুরঘাট ও বায়েজিদ ফায়ার স্টেশনের পাঁচটি গাড়ি নিয়ে অগ্নিনির্বাপক বাহিনীর কর্মীরা সোয়া দুই ঘণ্টার চেষ্টায় সকাল পৌনে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ ঘটনায় পাঁচটি দোকান ও ১২টি গুদাম পুড়ে অন্তত আট লাখ টাকার ক্ষতি হয়েছে বলে অতীশ চাকমা জানান।

রাজৈরে চার

জুয়াড়ি গ্রেপ্তার

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি

মাদারীপুরের রাজৈরে ৪ জুয়াড়ি গ্রেপ্তার ও জুয়ার কোর্ট থেকে ৪৬,৩২৫ টাকা জব্দ করা হয়েছে। পরে ওই চার জুয়াড়িকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে প্রথম শ্রেণির ম্যাজিস্ট্র্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিনের ভ্রাম্যমাণ আদালত ওই ৪ জুয়াড়িকে এক মাস করে সাজা দিয়ে জেল হাজতে প্রেরণ করে।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকালে গোপন সূত্রে খবর পেয়ে রাজৈর পৌরসভা সদর থেকে হাতেনাতে ধরে বেজের বাড়ি এলাকার মজিবর শেখের পুত্র সোহাগ শেখ (২৫), মজুমদারকান্দি গ্রামের চৌকিদার ফরাজীর পুত্র মাসুদ ফরাজি (৪০), একই এলাকার সোমেদ মোলস্নার পুত্র এসকেন মোলস্না (৫৫) ও হালিম শেখের পুত্র সাইদুর শেখকে (৪৫) আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

নারী মাদক

ব্যবসায়ী গ্রেপ্তার

কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের কালিহাতীতে ২০৮ বোতল ফেনসিডিলসহ এক মহিলা ব্যবসায়ীকে আটক করেছে কালিহাতী থানা পুলিশ। বুধবার রাত ১টায় উপজেলার কুর্শাবেনু এলাকায় অভিযান চালিয়ে হামিদ সেখের স্ত্রী নাছিমা বেগম (৫৫) তাকে আটক করা হয়।

কালিহাতী থানার এসআই মনিরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুর্শাবেনু এলাকায় অভিযান চালিয়ে নাছিমা বেগমকে ২০৮ বোতল ফেনসিডিলসহ আটক করা হয় এবং আরেকজন দৌড়ে পালিয়ে যায়। নাছিমা বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বুধবার দুপুরে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।

মদসহ দুই মাদক

ব্যবসায়ী আটক

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে দেশীয় তৈরি ২০ লিটার চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টায় শহরের কাশীপুর এলাকা থেকে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে পস্নাস্টিকের বোতলভর্তি দেশীয় তৈরি ২০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

আটককৃতরা হলো কালীগঞ্জ পৌরসভার শিবনগর গ্রামের মৃত শামসদ্দিন বিশ্বাসের ছেলে রফি উদ্দিন (৫০) ও উপজেলা ইশ্বরবা গ্রামের জালাল মোলস্নার ছেলে মাজেদ মোলস্না (৩০)। এ ঘটনায় মাদক কালীগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। কালীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাম্মদ মাহফুজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ইটভাটার মাটি

চাপায় নিহত ১

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগে ইটভাটার মাটি চাপা পড়ে মো. রমজান আলী মিয়া (২৫) নামের এক ইটভাটার শ্রমিক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের মুক্তা ব্রিকফিল্ডে। নিহত রমজান আলীর বাড়ি নেত্রকোনা জেলার কমলকান্দা উপজেলার রংছাতা গ্রামে। সে ওই গ্রামের আজাহার উদ্দিনের ছেলে। রমজান আলী ওই ইটভাটায় শ্রমিক হিসাবে কাজ করত। মঙ্গলবার সে ইট নির্মাণের জন্য স্তূপ করা মাটি কাটার সময় ওই স্তূপ থেকে মাটি চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা বলেন, সকালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে এবং দুপুরে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<93123 and publish = 1 order by id desc limit 3' at line 1