শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

রড চাপায়

শ্রমিকের মৃতু্য

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীর মিলগেট এলাকায় সোমবার ভোরে এস এস স্টিল কারখানায় রডের নিচে চাপা পড়ে এক শ্রমিকের মৃতু্য হয়েছে। নিহত আবুল কাশেম (৩০) সিলেটের বিশ্বনাথ থানা এলাকার বাসিন্দা মোজাম্মেল হকের ছেলে।

টঙ্গী থানার ওসি মো. এমদাদ জানান, সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে টঙ্গীর মিলগেট এলাকায় এস এস স্টিল কারখানায় কাজ করছিলেন আবুল কাশেম। এক পর্যায়ে পাশে থাকা স্তূপ থেকে কিছু রড (বেস্নড) পড়লে তাতে চাপ পড়েন ওই শ্রমিক। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে গাজীপুর মহানগর পুলিশের টঙ্গী পশ্চিম থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

অজ্ঞাত যুবকের

লাশ উদ্ধার

রংপুর প্রতিনিধি

রংপুর মহানগরীর হাজিরহাট উত্তম পুরনো বেতার কেন্দ্র থেকে সোমবার সকালে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হাজিরহাট থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, যুবকটি বিবস্ত্র অবস্থায় ছিল। তার পরনের শার্ট ছিল ২০ গজ দূরে। দেওয়ালের পাশে ছিল রক্তের ছোপ। মাথা থেঁতলে গেছে। তার ধারণা সড়ক দুর্ঘটানায় যুবকটির মৃতু্য

হতে পারে।

গাঁজাসহ মাদক

ব্যবসায়ী আটক

বেনাপোল (যশোর) প্রতিনিধি

হযরত আলী নামে এক মাদক ব্যবসায়ীকে ১ কেজি গাঁজাসহ আটক করেছে পুলিশ। রোববার রাত ১০টার দিকে তাকে থানার ডুবপাড়া মোড় থেকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। আটককৃত হযরত আলী বেনাপোল পোর্ট থানার ডুবপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে।

বেনাপোল পোর্ট থানার এসআই পিন্টু লাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার ডুবপাড়া মোড়ে অভিযান চালিয়ে গাঁজাসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ব্যাপারে থানার ওসি মামুন খান বলেন, আটক আসামীকে যশোর আদালতে পাঠানো হয়েছে।

দুই ব্যবসায়ীকে

জরিমানা

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুই ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান পৌর শহরের সড়ক বাজারে (শহিদ আমীর হোসেন রোড) এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সড়ক বাজারের ব্যবসায়ী প্রদীপ সাহা ও গৌরাঙ্গ সাহার দোকানে অভিযান চালিয়ে পলিথিনসহ মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য রাখার দায়ে উভয় দোকানিকে পাঁচ হাজার করে মোট ১০ হাজার টাকা জরিমানা করে। পরে জব্দকৃত পলিথিন ও মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য পুড়িয়ে ফেলা হয়।

আগুনে পুড়ল

চার দোকান

লাখাই (হবিগঞ্জ) সংবাদদাতা

হবিগঞ্জের লাখাই উপজেলার স্থানীয় বুলস্নাবাজারে আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে ৩টি দোকান ও একটি হোটেলের রান্নাঘর। রোববার রাত প্রায় ২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

আগুনে বুলস্নাবাজারস্থ আল-আকসা সুপার মার্কেটের একটি ইলেকট্রিক্যাল ওয়ার্কশপ, একটি ইলেক্ট্রনিক্স ওয়ার্কশপ ও একটি ইলেকট্রিক পণ্যের স্টকরুমের সব পণ্য পুড়ে বিনষ্ট হয়েছে।

এতে করে ৪ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে জানান ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

খবর পেয়ে রাত ৩টার দিকে হবিগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে সম্পূর্ণভাবে নিভিয়ে ফেলে। তবে এর আগেই দোকানগুলোতে রক্ষিত মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

৯টি ইটভাটার

বিরুদ্ধে মামলা

রংপুর প্রতিনিধি

রংপুর অঞ্চলের গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ, সাদুলস্নাপুর ও পলাশবাড়ী উপজেলার ৯টি ইটভাটার বিরুদ্ধে নিয়মিত মামলা করেছে ভ্রাম্যমাণ আদালত। পণ্যের গুণগত মান যাচাই ব্যতীত ও বিএসটিআই'র গুণগত মান সনদ (সিএম লাইসেন্স) গ্রহণ না করে ক্লে-ব্রিকস (ইট) পণ্যটির উৎপাদন, বিক্রয় ও বিতরণ অব্যাহত রাখার অভিযোগে এসব প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করা হয়। সোমবার বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) রংপুর বিভাগীয় উপ-পরিচালক (মেট্রোলজি) মো. রেজাউল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<89910 and publish = 1 order by id desc limit 3' at line 1