শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২০ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

ট্রেনে কাটা পড়ে

যুবকের মৃতু্য

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা

হবিগঞ্জের বাহুবলে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের (৩০) মৃতু্য হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রশিদপুর রেল স্টেশনের কাছে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে ঢাকা-সিলেট রেলপথের বাহুবল উপজেলার রশিদপুর রেলস্টেশনের পূর্ব আউটার সিগনালের কাছে সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনের সামনে দিয়ে এক অজ্ঞাত যুবক ট্রেন লাইন পার হওয়ার চেষ্টা করে। এ সময় ওই যুবক চলন্ত ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি।

ইয়াবাসহ মাদ্রাসা

শিক্ষক গ্রেপ্তার

যাযাদি ডেস্ক

চট্টগ্রামে ১৩০০ পিস ইয়াবাসহ এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে বন্দরনগরীর স্টেশন রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান।

গ্রেপ্তার ফয়েজুল গণির (৩৩) বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলার ইসলাম নগরে। তিনি চকরিয়ার ইমাম বোখারী মাদ্রাসার শিক্ষক বলে পুলিশকে জানিয়েছেন। ওসি বলেন, রাতে গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন রোড থেকে ফয়েজুলকে গ্রেপ্তার করা হয়। তলস্নাশি করে তার কাছে ১৩০০ পিস ইয়াবা পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি বলেছেন, ইয়াবা নিয়ে তিনি চকরিয়া থেকে চট্টগ্রামে এসেছিলেন ঢাকা যাওয়ার জন্য। রাত ১১টার ট্রেনে তার ঢাকায় যাওয়ার কথা ছিল। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ফয়েজুলের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করেছে।

চার মাদক

ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ২০ কেজি ৪০০ গ্রাম গাঁজা ও ১০ বোতল ভারতীয় স্কফ সিরাপসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় মাদক বিক্রির ২১ হাজার ৫০০ টাকাও জব্দ করা হয়।

বুধবার দুপুরে জেলার বিজয়নগর উপজেলার ভিটিদাউদপুর এবং মঙ্গলবার রাতে একই উপজেলার খাটিঙ্গা ও মঙ্গলবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কলেজপাড়া থেকে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, হেলন মিয়া (২১), সজিব (২০), তানিয়া আক্তার (৩০) ও মো. জাকির হোসেন (৩৫)। বিজয়নগর থানার ওসি মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে।

মোটরসাইকেল

চোর আটক

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের সীতাকুন্ডে মোটরসাইকেল চুরির সময় মিরাজ (৩৫) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার বিকালে উপজেলার ভাটিয়ারী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আটক মিরাজ বরিশাল জেলার বড়নদী থানার তরকির চর গ্রামের আক্কেল আলীর ছেলে।

সীতাকুন্ড থানার ওসি ফিরোজ হোসেন মোলস্না জানান, বিকালে ভাটিয়ারী বাজারস্থ যমুনা ব্যাংকের সামনে মোটরসাইকেল রেখে ব্যাংকে যান স্থানীয় যুবক রাসেল। এ সময় বিকল্প চাবি দিয়ে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টাকালে স্থানীয় লোকজন মিরাজকে আটক করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

অস্ত্র ও গুলিসহ

যুবক আটক

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের কালিয়াকৈরে একটি দেশীয় পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ রফিকুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার সিনাবহ সরকার পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রফিকুল ইসলাম (৩৪) কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকার মৃত আক্কাছ আলীর ছেলে। বুধবার দুপুরে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) মনিরুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার বিকেলে উপজেলার সিনাবহ সরকারপাড়া থেকে রফিকুলকে গ্রেপ্তার করা হয়।

নারীসহ দুই মাদক

ব্যবসায়ী গ্রেপ্তার

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার আদমদীঘিতে এক নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার ও তাদের কাছ থেকে ৪৫ বোতল ফেনসিডিল জব্দ করেছে পুলিশ। বুধবার দুপুরে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির অদূরে পোঁওতা রেলগেটে তাদের গ্রেপ্তার ও ফেনসিডিল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- নার্গিস বেগম (২৫) ও আবু তৈয়ব ওরফে রনি (২৩)। এ ঘটনায় আদমদীঘি থানায় মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<89286 and publish = 1 order by id desc limit 3' at line 1