logo
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৫ জানুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষপে

মাদকদ্রব্যসহ

আটক ১৯

রংপুর প্রতিনিধি

রংপুরে মাদকদ্রব্যসহ ১৯ জনকে আটক করেছে মহানগর পুলিশ। শুক্রবার রংপুর মেট্রোপলিটন সহকারী পুলিশ কমিশনার ও মিডিয়া উইং মো. আলতাফ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাতে নগরীর ২০নং ওয়ার্ডের মুলাটোল পাকার মাথা নজরুল চত্বরে কোতয়ালি থানা পুলিশের অভিযানে ৫ পিস ইয়াবাসহ রিয়াজ উদ্দিনকে (২৫) আটক করা হয়। তিনি মহানগর তাজহাট থানার সুত্রাপুর এলাকার নয়ন মিয়া ওরফে নয়া মিয়ার ছেলে। অন্যদিকে পশুরাম থানা পুলিশ একই সময় নগরীর পান্ডার দিঘী তিন রাস্তার মোড় থেকে ২০ গ্রাম গাঁজাসহ লিয়ন আহম্মেদকে (২৭) আটক করে। তিনি মহানগর কোতয়ালি থানার গুড়াতি পাড়ার এনামুল আহম্মেদের ছেলে।

এছাড়া গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত কোতয়ালী থানায় ২ জন, তাজহাট থানায় ২ জন, মাহিগঞ্জ থানায় ১০ জন, হারাগাছ থানায় ১ জন, পরশুরাম থানায় ১ জন ও হাজিরহাট থানায় ১ জনসহ মোট ১৭ জনকে আটক করেছে মহানগর পুলিশ।

চকরিয়ায় গাঁজা

বিক্রেতা গ্রেপ্তার

চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা

কক্সবাজারের চকরিয়ায় ৩০ পুরিয়া গাঁজাসহ কাইম উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে রিংভং এলাকায় গাঁজা বিক্রির সময় তাকে গ্রেপ্তার করা হয়। কাইম উপজেলার ডুলাহাজারা ইউপির বৈরাগীরখিল এলাকার মৃত দিদারুল আলমের ছেলে।

চকরিয়া থানার এসআই মহসিন তালুকদার ও এএসআই মো. খায়রুল আলমের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাইম উদ্দিনকে গাঁজাসহ গ্রেপ্তার করে।

সাজাপ্রাপ্ত তিন

ডাকাত গ্রেপ্তার

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের সীতাকুন্ডে ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, সীতাকুন্ড পৌরসদর পূর্ব আমিরাবাদ সওদাগর বাড়ির মোস্তাক আহমেদের ছেলে মহিউদ্দিন প্রকাশ মহিন (৩০), পূর্ব আমিরাবাদ গ্রামের মৃত আব্বাস উদ্দিনের ছেলে মো. রবিউল হোসেন শাহীন (২৮) ও মুরাদপুর ইউনিয়নের পূর্ব মুরাদপুর গ্রামের নুরুল সর্দার বাড়ির মৃত নুর হোসেনের ছেলে চান মিয়া প্রকাশ চান্দু (৩০)।

সীতাকুন্ড থানার ওসি মো. ফিরোজ হোসেন মোলস্না বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবেশ আইন

ভঙ্গে জরিমানা

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের সীতাকুন্ডে পরিবেশ আইন ভঙ্গ করার দায়ে ওশান ইস্পাত নামক একটি শিপব্রেকিং ইয়ার্ডকে ৫ লাখ টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চল কার্যালয়। বৃহস্পতিবার বিকালে শুনানি শেষে পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের পরিচালক মোহাম্মদ মোয়াজ্জম হোসাইন এ জরিমানা করেন।

পরিচালক মোহাম্মদ মোয়াজ্জম হোসাইন বলেন, পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫-এর ধারা ৭-এর আলোকে পরিবেশ ছাড়পত্রের শর্ত ভঙ্গ করার অপরাধে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে। ইয়ার্ড মালিক জরিমানার টাকা পরিশোধে ব্যর্থ হলে কারখানা বন্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মৌলভীবাজারে

ইয়াবাসহ আটক ২

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার

মৌলভীবাজারে অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে সদর উপজেলার কাগাবালা ইউনিয়ন আতনগিরি এলাকা থেকে থেকে ১৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করা হয়। আটকৃতরা হলো, কাগাবালা ইউনিয়নের পূর্ব কাগাবালা গ্রামের মৃত ওয়াজ মিয়ার ছেলে জুয়েল মিয়া (৩৫) ও একই এলাকার দরবেশ মিয়ার ছেলে খালিদ মিয়া (৩৩)। মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন জানান, আটকৃতরা বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছে।

যৌতুক মামলার

আসামি গ্রেপ্তার

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা

বরিশালের আগৈলঝাড়ায় যৌতুক ও মাদক মামলার দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার বারাপাইকা গ্রাম থেকে ঢাকার তেজগাঁও থানার মাদক ও পশ্চিম সুজনকাঠী গ্রামের যৌতুক মামলার পলাতক আসামি সবিতা সরকারকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার সকালে তাদের বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে