logo
বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৩ জানুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষপে

বাসের ধাক্কায়

একজন নিহত

যাযাদি রিপোর্ট

ঢাকার বনানীর চেয়ারম্যানবাড়ী মোড়ে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম নুরুল ইসলাম (৬০)। তার বাড়ি সিরাজগঞ্জে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে চেয়ারম্যানবাড়ীতে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় গুরুতর আহত

হন নুরুল।

প্রথমে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছিল। অবস্থার অবনতি হলে তাকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া স্বজনদের বরাত দিয়ে বলেন, নুরুল সিরাজগঞ্জ থেকে বনানী টিঅ্যান্ডটি কলোনিতে এক আত্মীয়ের বাসায় এসেছিলেন চিকিৎসক দেখাতে। মঙ্গলবার রাতে মালিবাগে চিকিৎসক দেখানোর পর ফেরার পথে দুর্ঘটনায় পড়েন। নুরুলকে ধাক্কা দেওয়া বাসটি চিহ্নিত করা যায়নি।

বিদু্যৎস্পৃষ্টে

শ্রমিকের মৃতু্য

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার পাটকেলঘাটায় পলিস্নবিদু্যতের খুঁটিতে কাজ করার সময় বিদু্যৎস্পৃষ্ট হয়ে এক বিদু্যৎ শ্রমিকের মৃতু্য হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পাটকেলঘাটা থানার ছোটকাশিপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহতের নাম ফারুক হোসেন (৩০)। তিনি লালচন্দ্রপুর গ্রামের শেখ আব্দুল লতিফের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে সাড়ে ১০টার দিকে ছোটকাশিপুর এলাকায় বিদু্যতের খুঁটিতে উঠে কাজ করার সময় বিদু্যতায়িত হন বিদু্যৎ শ্রমিক ফারুক। এরপর পলিস্নবিদু্যৎ কর্তৃপক্ষ তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদ মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিয়ারসহ নারী মাদক

ব্যবসায়ী গ্রেপ্তার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১৩ ক্যান বিয়ারসহ জবেদা (৫০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে  গ্রেপ্তার করেছে থানা পুলিশ। জবেদা উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া  গ্রামের রেজাউল করিমের স্ত্রী।

আড়াইহাজার থানার  এসআই আসাদ তালুকদার মঙ্গলবার রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে জবেদাকে বালিয়াপাড়া তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। এ সময় তার শয়ন কক্ষ থেকে ১৩ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, জবেদাকে মাদক আইনে মামলা দিয়ে   নারায়ণগঞ্জ কোর্টে চালান দেওয়া হয়েছে।

ছাদ থেকে পড়ে

একজনের মৃতু্য

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের সীতাকুন্ডে দ্বিতল ভবনের ছাদ থেকে পড়ে মোহাম্মদ সেলিম (৫৬) নামে একজনের মৃতু্য হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের ফকিরহাটের হযরত খাজা কালুশাহ মাজার এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ফরিদপুর জেলার মৃত মকবুল আহম্মদের ছেলে ও কালুশাহ মাজার এলাকার জাহাঙ্গীর আলমের বাড়ির কেয়ারটেকার হিসেবে

কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে কাজ করার সময় দ্বিতল ভবনের ছাদে ওঠেন সেলিম। এ সময় হঠাৎ পা পিছলে ভবনের নিচে পড়ে গুরুতর আহত হন তিনি। দুর্ঘটনার পর তাকে দ্রম্নত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন বলে জানান চমেক ফাঁড়ির উপ-পরিদর্শক শীলব্রত বড়ুয়া।

সোনাতলায় গাঁজাসহ

একজন আটক

সোনাতলা (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার সোনাতলায় ৫০ গ্রাম গাঁজাসহ রাসেল বেপারী (২৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। তিনি উপজেলার সদর ইউনিয়নের সুজাইতপুর (দঃপাড়া) গ্রামের শাহ আলম বোপারীর ছেলে। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই আ. জব্বার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। এরপর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাকে বুধবার সকালে বগুড়া জেলহাজতে প্রেরণ করা হয়।

চার লাখ টাকার

সেগুন কাঠ জব্দ

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের সীতাকুন্ডে চার লাখ টাকার সেগুন কাঠসহ একটি কাভার্ডভ্যান জব্দ করেছে ফৌজদারহাট বিট-কাম-চেক স্টেশন চট্টগ্রাম উত্তর বন বিভাগ। বুধবার ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট বিট স্টেশন এলাকায় চেকপোস্ট বসিয়ে কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

ফৌজদারহাট বিট-কাম-চেক স্টেশনের স্টেশন কর্মকর্তা নাসির উদ্দিন আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেগুন কাঠ পাচারের খবর পেয়ে মহাসড়কের মাদামবিবির হাট এলাকায় চেকপোস্ট বসিয়ে তলস্নাশি চালানো হয়। তলস্নাশিকালে ঢাকামুখি কাভার্ডভ্যানকে গতিরোধ করতে সংকেত দিলে সেটি দ্রম্নত চালিয়ে পালিয়ে যাওযার চেষ্টাকালে পিছু ধাওয়া করে মিরসরাই এলাকা থেকে জব্দ করা হয়। ওই কাভার্ডভ্যানে চার লাখ টাকার সেগুন কাঠ পাওয়া যায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে