শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৭ জানুয়ারি ২০২০, ০০:০০

বিদু্যৎস্পৃষ্টে আহত

দম্পতির মৃতু্য

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুলস্নায় বিদু্যৎস্পৃষ্ট হয়ে আহত দম্পতির মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃতু্য হয়। নিহতরা হলেন ফতুলস্নার শাসনগাঁও এলাকার মাহবুবুর রহমান মাহবুব (২৫) ও তার স্ত্রী খাদিজা আক্তার রুনি (২১)।

ফতুলস্না মডেল থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, প্রথমে চিকিৎসাধীন অবস্থায় রুনির মৃতু্য হয়। এর দুই থেকে তিনঘণ্টা পর স্বামী মাহবুবের মৃতু্য হয়। নিহত মাহবুবের মামা আলিম উদ্দিন জানান, গত ১৩ জানুয়ারি (সোমবার) দুপুরে ফতুলস্নার শাসনগাঁও এলাকার একটি তিনতলা ভবনের ছাদে ভেজা কাপড় শুকাতে গিয়ে কাপড় ছুড়ে মারলে বৈদু্যতিক তারের সঙ্গে জড়িয়ে বিদু্যৎস্পৃষ্ট হন খাদিজা। এসময় তাকে বাঁচাতে তার স্বামী মাহবুবও বিদু্যৎস্পৃষ্ট হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দুইজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করেন।

নবজাতকের মরদেহ

রাস্তার পাশে

যাযাদি ডেস্ক

লালমনিরহাট সদর উপজেলায় রাস্তার পাশ থেকে একটি নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কুলাঘাট ইউনিয়নের পশ্চিম বড়ুয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, ওই গ্রামে রাস্তার পাশে পলিথিনে মোড়ানো একটি ব্যাগ দেখতে পান স্থানীয়রা। পরে ব্যাগটি খুলে নবজাতকটির মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে স্থানীয়দের মাধ্যমে দাফন করে।

শরীয়তপুরে দুই

ইটভাটাকে জরিমানা

যাযাদি ডেস্ক

ইটের পরিমাপে কারচুপি করার দায়ে শরীয়তপুর সদর উপজেলায় দুটি ইটভাটাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার তুলাসার এলাকার এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুর কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী।

জানা গেছে, ইটের দৈর্ঘ্য ও প্রস্থ সঠিক পরিমাপে পাওয়া গেলেও ইটের পুরুত্ব কম ও নেম পেস্নটের পরিমাপ সঠিক না হওয়ায় মেসার্স ফরাজী অ্যান্ড মজুমদার ব্রিকস ও মেসার্স আংগারিয়া ব্রিকসকে ১০ হাজার করে ২০ টাকা প্রশাসনিক জরিমানা করা হয়েছে।

ফেনসিডিলসহ মাদক

ব্যবসায়ী গ্রেপ্তার

গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতা

রাজবাড়ীর গোয়ালন্দে বৃহস্পতিবার ভোরে ১৩৩ বোতল ফেন্সিডিলসহ দৌলত শেখ (৩৪) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব-৮। তিনি গোয়ালন্দ উপজেলার কছিমউদ্দিন শেখের পাড়া গ্রামের মৃত চান্দু শেখের ছেলে।

র্

যাব-৮ ফরিদপুর ক্যাম্প সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মাদক ব্যবসায়ী দৌলত শেখকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বসতঘর থেকে ১৩৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তিনি দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিল কুষ্টিয়ার সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী বিক্রয় করে আসছেন।

অগ্নিকান্ডে ১০

প্রতিষ্ঠান ছাই

লালমোহন (ভোলা) প্রতিনিধি

ভোলার লালমোহনে অগ্নিকান্ডে ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার রাতে উপজেলার বদরপুর ইউনিয়নের নাজিরপুর বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে লালমোহন ও তজুমদ্দিন ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিসের লালমোহন ইউনিটের স্টেশন অফিসার মিজানুর রহমান। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও জানান তিনি। তবে ব্যবসায়ীদের দাবি ক্ষতির পরিমাণ প্রায় ৩৫ লাখ টাকা।

ট্রাকচাপায়

শ্রমিক নিহত

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুরে ট্রাক চাপায় সাহাদুল ইসলাম (৩২) নামের এক বাইসাইকেল আরোহী ইটভাটা শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার বনপাড়া-পাবনা মহাসড়কের উপজেলার গোদড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত সাহাদুল বড়াইগ্রাম উপজেলার বাহিমালী এলাকার হালিম মোলস্নার ছেলে।

বনপাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মতো ইটভাটা শ্রমিক সাহাদুল বাইসাইকেলে ইটভাটায় যাচ্ছিলেন। পথে গোদড়া এলাকায় পৌঁছলে একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84660 and publish = 1 order by id desc limit 3' at line 1