বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৪ জানুয়ারি ২০২০, ০০:০০

হোটেল থেকে

মরদেহ উদ্ধার

যাযাদি রিপোর্ট

রাজধানীর পল্টনে 'এশিয়া আবাসিক হোটেল' থেকে এসএমএ রশিদ ডলার (৬০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুর সোয়া ১২টার দিকে তাকে ওই হোটেল থেকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত ব্যক্তির গাড়িচালক মো. আরিফ জানান, রশিদের বাড়ি রাজশাহীর রাজপাড়া উপজেলার লক্ষ্ণীপুর গ্রামে। তিনি রাজশাহী সদরের বারিন্দ এলাকার একটি মেডিক্যাল কলেজের পরিচালক ছিলেন। এসএমএ রশিদ গত ১১ জানুয়ারি ব্যক্তিগত কাজে ঢাকায় আসেন এবং পল্টনে এশিয়া হোটেলে ওঠেন। সে (আরিফ) নুরজাহান হোটেলে ছিলেন। সকালে এশিয়া হোটেলে রশিদকে দেখতে আসেন আরিফ। তখন তাকে শুয়ে থাকতে দেখে ডাকাডাকি করেন। ডাকাডাকির একপর্যায়ে কোনো সাড়াশব্দ না পাওয়ায় হোটেল কর্তৃপক্ষের সহযোগিতায় ঢামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গৃহবধূর আত্মহত্যা

স্বামী গ্রেপ্তার

মির্জাগঞ্জ (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার উত্তর সুবিদখালী গ্রামে রোববার বিকালে মুক্তা বেগম (৩২) নামে এক গৃহবধূ সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে গৃহবধূ মুক্তা বেগমের পিতা একই গ্রামের আবদুল মন্নান সরদার বাদী হয়ে ওই দিন রাতে মুক্তার স্বামী আবদুস সালাম গাজীসহ তিনজনকে আসামি করে মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। জানা যায়, অনেক দিন ধরে আসামিরা মুক্তা বেগমকে শারীরিক ও মানসিক অত্যাচার করে আসছিল। এতে অতিষ্ঠ হয়ে ওই দিন বিকাল তিনটায় গৃহবধূ মুক্তা বেগম স্বামীগৃহে আত্মহত্যা করেন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় মির্জাগঞ্জ উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গাঁজা ব্যবসায়ী

গ্রেপ্তার

কাহারোল (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের কাহারোলে গাঁজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গত রোববার রাতে কাহারোল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই প্রদীপ রায়েলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ৩নং মুকুন্দপুর ইউনিয়নে চকপ্রাণকৃষ্ণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে রুবেল ইসলামকে (২২) ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।

জানা যায়, রুবেল ইসলাম চকমহরম গ্রামের বোলপাড়ার মৃত রফিকুল ইসলামের পুত্র। কাহারোল থানায় মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয় এবং জেলহাজতে প্রেরণ করা হয়।

ফেনসিডিলসহ

দুজন আটক

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা

রাজশাহীর পুঠিয়ায় ২৪৭ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে পবা হাইওয়ে পুলিশ।

সোমবার সকাল ৫টার দিকে উপজেলার শিবপুর হাট কলাহাটা নামক স্থানে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহণ থেকে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন, নামোকালিগঞ্জ এলাকার মফিজ উদ্দিনের ছেলে আবু সাইদ (৩৭) এবং তেলকুপি এলাকার রফিকুল ইসলামের ছেলে মো. জনি (২৫)। দুজনেই শিবগঞ্জ উপজেলার।

পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী জানান, সকালে উপজেলার শিবপুর কলাহাটা নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে শ্যামলী পরিবহণ নামের একটি যাত্রীবাহী বাসের যাত্রীকে তলস্নাশি করে জনি ও সাইদ নামের দুজনের কাছ থেকে বিশেষ কায়দায় রাখা ২৪৭ বোতল ফেনসিডিলসহ

২ জনকে আটক করা হয়।

দুই ইটভাটাকে

জরিমানা

শ্যামনগর (সাতক্ষীরা) সংবাদদাতা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় মোবাইল কোর্টে দুটি ইটভাটাকে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার ভূমি আব্দুল হাই সিদ্দিকী।

জানা যায়, ইট প্রস্তুত ও ভাটা স্থাপনা আইন ২০১৩-এর ধারা অমান্য করার কারণে মেসার্স গাজি ব্রিকসকে ৩০ হাজার টাকা ও মেসার্স আশা ব্রিকসকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন শ্যামনগর থানা পুলিশ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

২ মাদকসেবীর

\হকারাদন্ড

ভূঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলে ভুঞাপুরে দুই মাদকসেবীর কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন মাদকসেবীদের এ কারাদন্ড দেন।

ভূঞাপুর থানার এস আই মোজাম্মেল জানান, সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভূঞাপুরের স্স্নুইসগেট এলাকা থেকে মাদক সেবন অবস্থায় উপজেলার বাহাদিপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে মাইনুল হোসেন (৪০), গোপালপুর উপজেলার নুঠুরচর গ্রামের আব্দুস সালামের ছেলে আপন মিয়াকে (২৫) আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত মাইনুল হোসেনকে ৫ মাস ও আপন মিয়াকে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84265 and publish = 1 order by id desc limit 3' at line 1