বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ঢাকাকে মানবিক শহর করা হবে: রুবেল

যাযাদি রিপোর্ট
  ১৩ জানুয়ারি ২০২০, ০০:০০
আহাম্মদ সাজেদুল হক

ঢাকায় বসবাসকারী নাগরিকদের মৌলিক সুযোগ-সুবিধা নিশ্চিতের মাধ্যমে দুই কোটি মানুষের এ মহানগরকে মানবিক শহরে রূপান্তরিত করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) মনোনীত ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী ডা. আহাম্মদ সাজেদুল হক (রুবেল)। রোববার বিকেলে মোহাম্মাদপুর টাউন হল ও বাসস্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত পথসভায় তিনি একথা বলেন।

ডা. সাজেদুল হক রুবেল বলেন, আমরা নির্বাচিত হলে শ্রমজীবী, নিম্ন আয়ের সাধারণ মানুষ ও দলিত জনগোষ্ঠীর নাগরিক অধিকার নিশ্চিত করব। ঢাকার নাগরিকের সুযোগ-সুবিধা নিশ্চিতের মাধ্যমে দুই কোটি মানুষের এ মহানগরকে মানবিক শহরে রূপান্তরিত করা হবে। সচল, পরিচ্ছন্ন, নিরাপদ ও বাসযোগ্য ঢাকার জন্য নগর সরকার প্রতিষ্ঠা ছাড়া বিকল্প নেই।

এ সময় উপস্থিত ছিলেন সিপিবির সহ-সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির চন্দন, কেন্দ্রীয় কমিটির অন্যতম সম্পাদক এবং প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট আহসান হাবীব লাবলু, কেন্দ্রীয় নেতা লুনা নূর, ঢাকা কমিটির সভাপতি মোসলেহ উদ্দিন প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84163 and publish = 1 order by id desc limit 3' at line 1